শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

টাকা হাতাতে অফিসে মৃতদেহ!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৫ জানুয়ারি, ২০২২, ১২:০২ এএম

পেনশনের টাকা দিতে চাইছিলেন না পোস্ট অফিসের কর্মীরা। তাই মৃত পেনশনভোগীর দেহ চেয়ারে বসিয়ে সোজা সেখানে হাজির দুই যুবক। এমন ঘটনায় রীতিমতো হতভম্ব পোস্ট অফিসের কর্মীরা। গত ২১ জানুয়ারি ঘটনাটি ঘটেছে আয়ারল্যান্ডে।
মৃত ব্যক্তির নাম পিডার ডয়েল। তিনি পেনশন পেতেন। পুলিশ জানিয়েছে, যে দুই যুবক পিডারের দেহ নিয়ে এসেছিলেন, তারা তার পূর্ব পরিচিত। পিডারের পেনশনের টাকা হাতানোর পরিকল্পনা করেছিলেন তারা।
পুলিশ জানিয়েছে, প্রথমে পিডারের আত্মীয় পরিচয় দিয়ে পোস্ট অফিসে টাকা আনতে গিয়েছিলেন ওই দুই যুবক। কিন্তু পোস্ট অফিসের কর্মীদের সন্দেহ হওয়ায় তারা পিডারকে পোস্ট অফিসে নিয়ে আসতে বলেন।
এরপরই তারা মৃত পিডারের দেহ হুইলচেয়ারে বসিয়ে তাকে ভাল করে পোশাক, টুপি পরিয়ে পোস্ট অফিসে হাজির হন। প্রথম দেখাতে বোঝা সম্ভবই হয়নি যে হুইল চেয়ারে মৃত পিডারের দেহ বসানো। পিডারকে দেখিয়ে ফের তারা টাকা দাবি করেন।
পোস্ট অফিসেরই এক কর্মী দেখতে পান, চেয়ারে বসা পিডারের শরীরে কোনও নড়চড় হচ্ছে না। এমনকি চোখও ছিল স্থির। বিষয়টি নজরে আসতেই পোস্ট অফিস থেকে পুলিশে ফোন করা হয়। পোস্ট অফিসের কর্মীরা বিষয়টি আন্দাজ করতে পেরেছেন, এটা আঁচ করতে পেরেই পিডারের দেহ ফেলে চম্পট দেন দুই যুবক।
পুলিশ এসে পিডারের দেহ উদ্ধার করে নিয়ে যায়। প্রাথমিক ভাবে পুলিশের ধারণা, দুই দিন আগেই মৃত্যু হয়েছে পিডারের। সূত্র : দ্য গার্ডিয়ান, মিরর ইউকে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন