শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

ইউটিউব দেখে লিঙ্গের অস্ত্রোপচার দুই ডাক্তারি শিক্ষার্থীর! মৃত্যু যুবকের

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ ফেব্রুয়ারি, ২০২২, ১১:০১ এএম

লিঙ্গ পরিবর্তন করার ইচ্ছা ছিল তার। ভেবেছিলেন মুম্বাইয়ে গিয়ে অস্ত্রোপচার করাবেন। কিন্তু সামান্য বেতনের চাকুরের পক্ষে ওই টাকা জোগাড় করাও অসম্ভব ছিল। ঠিক এই সময়েই দুই ডাক্তারি শিক্ষার্থীর সঙ্গে পরিচয় হয় শ্রীকান্ত নামে ওই যুবকের।

মাস্তান এবং জীবা নামে ওই দুই শিক্ষার্থীর কাছে শ্রীকান্ত তার মনের ইচ্ছা প্রকাশ করেন। শুধু তাই নয়, মুম্বাইয়ে তিনি যে যাওয়ার চিন্তাভাবনা করছেন সেটাও জানান। শ্রীকান্তের ইচ্ছা শোনার পর দুই শিক্ষার্থী তাকে বোঝান যে, খামোখা মুম্বইয়ে বিপুল টাকা দিয়ে অস্ত্রোপচার করাতে যাওয়া ঠিক হবে না। অস্ত্রোপচারের কাজ তারা দু’জনে খুব কম খরচেই করে দেবেন। এবং অস্ত্রোপচারটা তারাই করবেন।

শ্রীকান্ত বাড়ি ভাড়া নিয়ে একাই থাকতেন। দুই ডাক্তারি শিক্ষার্থী এর পর একটি লজ ভাড়া করেন। সেখানে শ্রীকান্তকে নিয়ে যান। অস্ত্রোপচারের সরঞ্জামও নিয়ে আসেন। এর পর ইউটিউব দেখে শ্রীকান্তের অস্ত্রোপচার শুরু করেন। কিন্তু এর পরই বাধে বিপত্তি। শ্রীকান্তের শরীর থেকে বিপুল রক্তক্ষরণ হয়। সেই রক্ত বন্ধ করতে পারেননি ওই দুই শিক্ষার্থী। বেগতিক দেখে শ্রীকান্তকে ওই অবস্থায় লজে ছেড়ে পালান দু’জনে। ঘটনাস্থলেই মৃত্যু হয় শ্রীকান্তের।

ঘটনাটি অন্ধ্রপ্রদেশের নেল্লোরের। লজের এক কর্মী শ্রীকান্তকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে মালিককে জানান। এর পর পুলিশে খবর দেওয়া হয়। প্রাথমিক তদন্তে জানা গিয়েছে, অতিরিক্ত রক্তক্ষরণে মৃত্যু হয়েছে তার। সূত্র: এবিপি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন