বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

রওশন এরশাদকে আইসিইউ থেকে কেবিনে স্থানান্তর

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ মার্চ, ২০২২, ১২:০২ এএম

দীর্ঘ চার মাস ধরে থাইল্যান্ডের ব্যাংককে অবস্থিত বামরুনগ্রাদ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা ও জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক রওশন এরশাদ। তার শারীরিক অবস্থা উন্নতির দিকে। এ কারণে তাকে আইসিইউতে থেকে কেবিনে স্থানান্তর করা হয়েছে। তবে এই রাজনীতিবিদের শারীরিক উন্নতি খুব ধীর গতিতে হওয়ায় সম্পূর্ণ সুস্থ হয়ে দেশে ফিরতে আরও সময় লাগবে। থাইল্যান্ডে অবস্থানরত রওশন এরশাদের ছেলে রংপুর-৩ আসনের এমপি রাহগির আল মাহি সাদ এরশাদ তার মায়ের শারীরিক অবস্থা সম্পর্কে এ তথ্য জানান।
গতকাল সাদ এরশাদ জানান, তার মায়ের শারীরিক অবস্থা আগের চাইতে উন্নতির দিকে। তাই তাকে এখন কেবিনে রেখেই চিকিৎসা দেওয়া হচ্ছে। এখন তিনি কথা বলতে পারেন। মাঝে-মধ্যে খাবার খাওয়ার চেষ্টা করেন। তবে খুব বেশি খেতে পারেন না। ৭৮ বয়সী প্রবীণ রাজনীতিবিদ রওশন এরশাদ বার্ধক্যজনিত নানা রোগে ভুগছেন বলে উল্লেখ করে সাদ এরশাদ জানান, তার বাম পায়ে ইনফেকশন আছে কিছুটা। এছাড়া তার ডায়াবেটিসসহ আরও কিছু রোগের চিকিৎসা চলছে।
২০২১ সালের ৫ নভেম্বর এয়ার অ্যাম্বুলেন্সে করে উন্নত চিকিৎসার জন্য রওশন এরশাদকে থাইল্যান্ডে নেওয়া হয়। সেখানে তার সঙ্গে আছেন ছেলে ও জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব রাহগির আল মাহি সাদ এরশাদ ও পুত্রবধূ মাহিমা এরশাদ। বিশ্ববাজারে স্বর্ণের বড় লাফ

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন