শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

নেটদুনিয়ায় তোলপাড় পারভেজ মোশাররফের সঙ্গে সঞ্জয়ের সাক্ষাৎ নিয়ে

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৯ মার্চ, ২০২২, ১০:১৫ এএম

একটি সাক্ষাৎ নিয়ে তোলপাড় নেটদুনিয়া। হুইল চেয়ারে বসে আছেন পাকিস্তানের প্রাক্তন প্রেসিডেন্ট পারভেজ মোশাররফ। তার সামনে দাঁড়িয়ে বলিউড অভিনেতা সঞ্জয় দত্ত কিছু একটা বলে যাচ্ছেন। আর পারভেজ মোশাররফ তার কথা খুব মনোযোগ দিয়ে শুনছেন। ইন্টারনেটে ছড়িয়েপড়া একটি স্থিরচিত্রে এমন দৃশ্য দেখা যায়। যা নিয়ে অন্তর্জালে তোলপাড় শুরু হয়েছে।

পারভেজ মোশাররফের সঙ্গে সঞ্জয়ের সাক্ষাতের বিষয়টি ভালোভাবে গ্রহণ করেননি নেটিজেনরা। একজন লিখেছেন, ‘কারগিল যুদ্ধের জন্য দায়ী পারভেজ মোশাররফ।’ সঞ্জয় দত্তকে কটাক্ষ করে একজন লিখেছেন, ‘পরাজিত পারভেজ মোশাররফের সঙ্গে দেখা করার কী দরকার ছিল? শুধু প্রচারে আসার ধান্ধা, এখন তো সিনেমায় কাজ নেই; তাই কিছু রুটি-রোজির ব্যবস্থা করছেন।’

আরেকজন লিখেছেন, ‘যা বিতর্ক তৈরি করে, এমন কাজ আপনার করা উচিত নয়। গল্প করার জন্য দুবাইয়ে পারভেজ মোশাররফের চেয়ে ভালো মানুষ খুঁজে পেলেন না?’ এমন অসংখ্য মন্তব্যে ভরে আছে কমেন্ট বক্স। তা ছাড়াও অনেকে ছবিটি রি-শেয়ার করে নেতিবাচক ক্যাপশন দিয়েছেন।

কবে পারভেজ মোশাররফের সঙ্গে সঞ্জয় দত্ত দেখা করেছেন তা নিশ্চিত হওয়া যায়নি। তবে বলিউড লাইফ এক প্রতিবেদনে জানিয়েছে, দুবাইয়ে পারভেজ মোশাররফের সঙ্গে আকস্মিকভাবে দেখা হয় সঞ্জয় দত্তর। আর সেখানেই কথা বলেন এই অভিনেতা।

পারভেজ মোশাররফের বিরুদ্ধে অনেকগুলো মামলা পাকিস্তানে চলমান রয়েছে। ২০১৬ সালে চিকিৎসার জন্য সংযুক্ত আরব আমিরাতে যান তিনি। এরপর আর দেশে ফিরে যাননি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
সবুজ ১৯ মার্চ, ২০২২, ১২:২৪ পিএম says : 0
তোলপাড় হওয়ার মতই বিষয়টি
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন