শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

কামব্যাক আইপিএল গ্ল্যামার!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৩ মার্চ, ২০২২, ১২:০১ এএম

ইতোমধ্যে দরজায় কড়া নাড়তে শুরু করেছে ক্রিকেটের বিনোদন আইপিএল। মাঠে বিনোদনের পাশাপাশি উপস্থাপনায় নতুনত্ব ছোঁয়া দেখা গেছে। তার প্রধান কারণ অবশ্যই নতুন ধরনের উপস্থাপনা। যেই উপস্থাপনাকে নতুন মাত্রা দিয়েছেন মায়ন্তি ল্যাঙ্গার। ভারতের মহিলা স্পোর্টস প্রেজেন্টার হিসেবে তিনি জনপ্রিয়তা অর্জন করেছেন।

আইপিএল-এর প্রতি আসরেই ময়ান্তিকে দেখা যায়। কিন্তু গত দু’বছর তিনি বিরতি নিয়েছিলেন। তার প্রধান কারণ তিনি মা হয়েছিলেন। বিরতি শেষে এবার মাইক্রোফোন হাতে মাঠে ফিরছেন। সম্প্রচারকারী সংস্থা স্টার স্পোর্টসের সঙ্গে চুক্তিবদ্ধ হয়ে তিনি নামতে চলেছেন। তার আসায় আইপিএল-এ নতুন গ্ল্যামার যোগ হবে, তা বলাই যায়।

মায়ান্তি ল্যাঙ্গার নিজেই টুইটারের মাধ্যমে জানিয়েছেন যে এবার তাকে অ্যাঙ্কারিং-এ দেখা যাবে। সন্তানের জন্মের কারণে গত দুই আসরে অংশ নিতে পারেননি। তার সমর্থকের সংখ্যা কোনও ক্রিকেটারের থেকে কম নয়। অ্যাঙ্কারিং থেকে দূরে থাকলেও তার সোশ্যাল মিডিয়ায় পোস্টের সংখ্যা কমেনি।
মায়ান্তি বিভিন্ন বিষয়ে পোস্ট করে গেছেন। তাই তাকে গত দুই মৌসুমে না পেয়ে হতাশ হয়েছিলেন ভক্তরা। এবার সঞ্জনা গণেশন, তানিয়া পুরোহিত এবং নেরোলি মেডোজের মতো অ্যাঙ্করদেরও দেখা যাবে আইপিএল-এ। এদের উপস্থিতি আইপএল-এর গ্ল্যামার আরও বাড়িয়ে দেবে।

ময়ান্তি ল্যাঙ্গার ভারতের সাবেক খেলোয়াড় স্টুয়ার্ট বিনির স্ত্রী। বেশ কয়েক বছর সম্পর্কে থাকার পর ২০১২ সালে তারা বিয়ে করেন। ইন্ডিয়ান ক্রিকেট লিগে বিনির সাক্ষাৎকার নেওয়ার সময় ময়ান্তির সঙ্গে আলাপ হয় দুজনের। এরপর শুরু হয় এই প্রেমের গল্প। পরে দুজনেই একসঙ্গে জীবন কাটানোর সিদ্ধান্ত নেন।
আসছে শনিবার চেন্নাই সুপার কিংস ও কলকাতা নাইট রাইডার্সের ম্যাচ দিয়ে মাঠে গড়াবে এবারের আইপিএল। ফাইনাল খেলা হবে ২৯ মে। সূত্র : টাইমস অব ইন্ডিয়া, ফ্রিপ্রেস জার্নাল।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন