শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজনীতি

স্বাধীনতার মর্যাদা রক্ষায় সকলকে ঐক্যবদ্ধ থাকতে হবে

বাংলাদেশ মুসলিম লীগ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ মার্চ, ২০২২, ৭:৩০ পিএম | আপডেট : ৮:০৯ পিএম, ২৫ মার্চ, ২০২২

ক্ষমতা দখলের লড়াই থেকে সৃষ্ট সংকীর্ণ দলীয় মানসিকতা আর বিভেদের রাজনীতি মহান স্বাধীনতা ও সার্বভৌমত্বকে প্রতিনিয়ত দুর্বল করে দিচ্ছে। আধিপত্যবাদের হিং¯্র ছোবল থেকে স্বাধীনতার মর্যাদা সমুন্নত রাখতে দলমত নির্বিশেষে সকলকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানিয়েছে বাংলাদেশ মুসলিম লীগ নেতৃবৃন্দ। আজ বাদ জুমা মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বাংলাদেশ মুসলিম লীগ আয়োজিত দলীয় কেন্দ্রীয় কার্যালয়ে নির্বাহী সভাপতি আব্দুল আজিজ হাওলাদারের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় নেতৃবৃন্দ এসব কথা বলেন। এতে আরও বক্তব্য রাখেন, দলীয় মহাসচিব কাজী আবুল খায়ের, স্থায়ী কমিটির সদস্য আতিকুল ইসলাম, আনোয়ার হোসেন আবুড়ী, নজরুল ইসলাম, আকবর হোসেন পাঠান। আলোচনা শেষে মহান স্বাধীনতা সংগ্রামে সকল শহীদদের রূহের মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।
বাংলাদেশ খেলাফত আন্দোলন ঃ বাংলাদেশ খেলাফত আন্দোলনের কেন্দ্রীয় নায়েবে আমির ও ঢাকা মহানগরীর আমীর মাওলানা মুজিবুর রহমান হামিদী বলেছেন, স্বাধীনতা মহান আল্লাহ তায়ালার অনেক বড় নিয়ামত। এটা একক কারোর অর্জন নয়। ৭১এর মুক্তিযুদ্ধ ইসলামের বিরুদ্ধে ছিল না। মুক্তিযুদ্ধের চেতনার সাথে ইসলামী চেতনার কোনো সঙ্ঘাত নেই। যারা এ নিয়ে সঙ্ঘাত সৃষ্টি করতে চায়, তারা দেশ ও জাতির দুশমন।
গতকাল বিকেলে বাংলাদেশ খেলাফত আন্দোলন ঢাকা মহানগরীর কদমতলী থানা শাখা আয়োজিত মহান স্বাধীনতার তাৎপর্য শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। দলের থানা শাখা আমীর মাওলানা হাফেজ সাইফুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি ছিলেন দলের কেন্দ্রীয় সহকারী মহাসচিব মাওলানা ফিরোজ আশরাফী, মহানগরীর নায়েবে আমির মাওলানা মাহবুবুর রহমান ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন