রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজনীতি

রুপনগর থানার ওয়ার্ড বিএনপি’র উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ এপ্রিল, ২০২২, ৮:৩৭ পিএম

ঢাকা মহানগর উত্তর রুপনগর থানার ৭নং ওয়ার্ড বিএনপি’র উদ্যোগে ইফতার মাহফিল আজ (শনিবার) অনুষ্ঠিত হয়। ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর বিএনপি’র সদস্য সচিব ও বিএনপি জাতীয় নির্বাহী কমিটির ক্রীড়া বিষয়ক সম্পাদক আমিনুল হক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-ঢাকা মহানগর উত্তর বিএনপি’র যুগ্ম আহবায়ক আনোয়ারুজ্জামান আনোয়ার, দফতর (গণমাধ্যম দায়িত্বে) এ বি এম এ রাজ্জাক, সদস্য আমজাদ হোসেন মোল্লা, মাহাবুব আলম মন্টু, মোঃ হানিফ মিয়া ও ছাত্রদল পশ্চিমের আহবায়ক মহসিন সিদ্দিকী রনি প্রমূখ।

ইফতার মাহফিলে সভাপতিত্ব করেন ৭নং ওয়ার্ড বিএনপি’র আহবায়ক মোঃ ইউসুফ মাদবর এবং সঞ্চালনায় ছিলেন যুগ্ম আহবায়ক মোঃ শফিকুর রহমান মামুন। অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন-মহিলা দল নেত্রী লাইলি বেগম, নলি, ঢাকা মহানগর উত্তর রুপনগর থানা বিএনপি’র সাবেক সভাপতি আব্দুল আউয়াল, সাবেক সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মজিবুল হক সহ বিএনপি এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের অনেক নেতাকর্মী।

প্রধান অতিথি আমিনুল হক ইফতারপূর্ব আলোচনায় বলেন, বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমান বাংলাদেশকে সন্ত্রাসমুক্ত এবং ফ্যাসিবাদের কবল থেকে রক্ষা করার লক্ষ্যে বিএনপি-কে তৃণমূল পর্যায় থেকে শক্তিশালী ও মজবুত করতে দিনরাত পরিশ্রম করছেন। বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি জনগণকে সাথে নিয়ে দেশ থেকে অবৈধ দখলদারদের উচ্ছেদ করতে দৃঢ় সংকল্পবদ্ধ।

দেশে এখন লুটপাটের রাজত্ব কায়েম হয়েছে। এখন ঘরে-বাইরে কোন মানুষের জীবনের নিরাপত্তা নেই। আওয়ামী সন্ত্রাসীদের হাতে বিএনপি সহ বিরোধী দলের নেতাকর্মীদের প্রতিনিয়ত নির্যাতিত হতে হচ্ছে। দেশে সুষ্ঠু বিচার ব্যবস্থার অভাবে এবং দেশে আইনের শাসন নেই বলেই গ্রাম থেকে শহরে আওয়ামী সন্ত্রাসীদের দ্বারা রক্তের হোলিখেলা চলছে। দ্রব্যমূল্যের লাগামহীন উর্ধ্বগতিতে মানুষ এখন দিশেহারা। দেশবাসীর জীবনে নেমে এসেছে এক ঘোর দুর্দিন। এ থেকে পরিত্রান পেতে আর ঘরে বসে থাকলে চলবে না। সকল ভেদাভেদ ভুলে আওয়ামী শাসকগোষ্ঠীর ভয়াবহ দুঃশাসন থেকে দেশ বাঁচাতে আসুন আমরা আন্দোলন-সংগ্রামে ঝঁাঁপিয়ে পড়ি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন