রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজনীতি

অসুস্থ নেতাকর্মী ও মানসিক প্রতিবন্ধীর পরিবারের পাশে বকুল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ এপ্রিল, ২০২২, ৮:২৭ পিএম

অসুস্থ দলীয় কর্মীর চিকিৎসা এবং মানসিক প্রতিবন্ধীর পরিবারের ভরণপোষণের জন্য নগদ আর্থিক সহায়তা দিলেন কেন্দ্রীয় বিএনপি নেতা রকিবুল ইসলাম বকুল।
 
খুলনা মহানগরীর খালিশপুর থানার অন্তর্গত ১২নং ওয়ার্ডের বিএনপি নেতার বোন পুতুলের চিকিৎসার জন্য এবং নগরীর দৌলতপুর থানার অন্তর্গত ৫নং ওয়ার্ডের দত্ত বাড়ি মোড়ের মৃতা জনৈক মানসিক প্রতিবন্ধীর  তিন সন্তানের ভরণপোষণের জন্য নগদ আর্থিক সহায়তা প্রদান করেছেন সাবেক কেন্দ্রীয় ছাত্রনেতা, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে খুলনা-৩ আসনে বিএনপি মনোনীত ধানের শীষ প্রতীকের প্রার্থী এবং খুলনা মহানগর বিএনপির আহবায়ক কমিটির সদস্য রকিবুল ইসলাম বকুল।
 
বুধবার (২৭এপ্রিল) ১২নং ওয়ার্ড নেতার বাড়িতে যেয়ে দীর্ঘদিন ধরে জটিল ব্যাধিতে আক্রান্ত তার বোন পুতুল আক্তারের চিকিৎসার জন্য বিএনপি নেতা রকিবুল ইসলাম বকুল প্রেরিত নগদ আর্থিক সহায়তা তুলে দেন খুলনা মহানগর বিএনপি এবং খালিশপুর থানা বিএনপি ও অঙ্গ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ। এসময় উপস্থিত ছিলেন, খুলনা মহানগর বিএনপির যুগ্ম আহবায়কঃ স ম আব্দুর রহমান, আবুল কালাম জিয়া, পটা, খালিশপুর থানা সেচ্ছাসেবক দলের সদস্য সচিব আলাউদ্দিন তালুকদার, বোরহানউদ্দীন সেতু প্রমুখ।
 
পরবর্তীতে দৌলতপুর থানার ৫নং ওয়ার্ডের দত্ত বাড়ি মোড়ের জনৈকা মৃতা মানসিক প্রতিবন্ধীর তিন সন্তানের ভরণপোষণের জন্য বিএনপি নেতা রকিবুল ইসলাম বকুল প্রেরিত নগদ আর্থিক সহায়তা তাদের হাতে তুলে দেন দৌলতপুর থানা বিএনপি এবং অঙ্গ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ। এসময় উপস্থিত ছিলেন, খুলনা মহানগর বিএনপির আহবায়ক কমিটির সদস্য শেখ ইমাম হোসেন, দৌলতপুর থানা শ্রমিকদলের সাধারণ সম্পাদক সরদার আরব আলী, খুলনা মহানগর যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক এম এম জসিম, সাবেক ছাত্রনেতা শেখ মোঃ নাজিম, খালিশপুর থানা সেচ্ছাসেবক দলের সদস্য সচিব আলাউদ্দিন তালুকদার, বোরহানউদ্দীন সেতু, দৌলতপুর থানা ছাত্রদলের আহবায়ক মোঃ আলামিন লিটন, খুলনা মহানগর ছাত্রদলের আহবায়ক কমিটির সদস্য মিজানুর রহমান মৃদুল প্রমুখ।
 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন