মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২, ২১ আষাঢ় ১৪২৯, ০৫ যিলহজ ১৪৪৩ হিজরী

রাজনীতি

কালীগঞ্জে নেতাকর্মীদের সাথে স্বেচ্ছাসেবক দল নেতা ফিরোজের ঈদ শুভেচ্ছা বিনিময়

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ মে, ২০২২, ১১:৫২ পিএম
ঝিনাইদহ-৪ আসনের (কালীগঞ্জ-ঝিনাইদহ সদরের আংশিক) দলীয় নেতাকর্মী ও সাধারণ মানুষের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করেছেন জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক ও একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি মনোনীত প্রার্থী সাইফুল ইসলাম ফিরোজ।
 
ঝিনাইদহ-৪ নির্বাচনী এলাকার বিভিন্ন গ্রামে মোটরসাইকেলে গিয়ে হাজার হাজার মানুষের সঙ্গে তিনি শুভেচ্ছা বিনিময় করেন। এছাড়াও প্রয়াত বিএনপি নেতাকর্মীদের কবর জিয়ারত ও খুন-গুম, হামলা-মামলার শিকার হওয়া নেতাকর্মীদের স্বজনদের সাথেও কুশল বিনিময় করেন।
 
সাইফুল ইসলাম ফিরোজ বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে ঝিনাইদহ-৪ আসনের দলীয় নেতাকর্মী ও সাধারণ জনগণকে ঈদ শুভেচ্ছা পৌঁছে দেওয়া হয়েছে। দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত ও ভোটাধিকার ফিরিয়ে আনতে আন্দোলন-সংগ্রামে সবাইকে ঐক্যবদ্ধভাবে অংশগ্রহণ করতে হবে। গণতন্ত্র প্রতিষ্ঠা করে ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনতে হবে।  
 
শুভেচ্ছা বিনিময়ের সময় আরও উপস্থিত ছিলেন- উপজেলা বিএনপির আহবায়ক মাহাবুবার রহমান, যুগ্ম আহবায়ক আয়নাল হাসান, তবিবুর রহমান মিনি, পৌর বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক নজরুল ইসলাম তোতা, যুগ্ম আহবায়ক নজরুল ইসলাম, উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক শহিদুল ইসলাম সাইদুল, সাবেক চেয়ারম্যান ইলিয়াস রহমান মিঠু, পৌর বিএনপির যুগ্ম মোহাম্মদ আলী জিন্নাহ, জবেদ আলীসহ বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবক দল, ছাত্রদল, তাঁতীদল, শ্রমিকদল, মৎস্যজীবি দল ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।
 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps