মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২, ২১ আষাঢ় ১৪২৯, ০৫ যিলহজ ১৪৪৩ হিজরী

রাজনীতি

রাজপথের ফয়সালার জন্য প্রস্তুত থাকুন : আক্তারুজ্জামান বাচ্চু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ মে, ২০২২, ৮:৪২ পিএম

ময়মনসিংহ দক্ষিণ জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক, স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক আক্তারুজ্জামান বাচ্চু রাজপথের ফয়সালার জন্য প্রস্তুত থাকার আহ্বান জানিয়েছেন। ময়মনসিংহের পাগলায় গফরগাঁও উপজেলা, পৌর ও পাগলা থানা বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মী জনগণের সাথে ধারাবাহিক ঈদ পূনর্মিলনী ও শুভেচ্ছা বিনিময়ের সময় তিনি এই আহ্বান জানান।

আক্তারুজ্জামান বাচ্চু বলেন, বর্তমান অবৈধ সরকার একটি লুটেরা সরকার। ঈদ মুসলমানদের সর্ব বৃহৎ ধর্মীয় উৎসব হওয়া সত্বেও চাল, ডাল, তৈলসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের উর্ধগতির কারণে মানুষের মধ্যে উৎসবের আনন্দ নেই। মানুষের ভোটের অধিকার নাই, ভাতের অধিকার নাই, মানুষের নিরাপত্তা নাই, মানবাধিকার নাই, আইনের শাসন নাই , দেশে গণতন্ত্র নাই। গণতন্ত্র পূনরুদ্ধারের নেত্রী, দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মিথ্যা ও সাজানো মামলায় গৃহবন্ধী করে রাখা হয়েছে, সুচিকিৎসার জন্য বিদেশে দেয়া হচ্ছে না! অথচ খুনের মামলার দন্ডপ্রাপ্ত আসামীর দন্ড মওকুফ করে নির্বিঘ্নে বিদেশে যাবার সুযোগ করে দেয়া হয়, সরকারি দলের স্বীকৃত দূর্নীতিবাজরাও অহরহ বিদেশে চিকিৎসা নিতে যাচ্ছে। দেশের প্রখ্যাত আলেমদেরকেও সত্য বলার অপরাধে বন্দী করে রাখা হয়েছে।
তিনি বলেন, মুক্তিযুদ্ধের চেতনায় সাম্য ও ন্যায্যতার ভিত্তিতে একটি গণতান্ত্রিক বাংলাদেশ বিনির্মানে ঐক্যবদ্ধ আন্দোলনের বিকল্প নেই। দেশের মানুষের সকল অধিকার ফিরিয়ে দেয়ার জন্য আমাদের নেতা বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান বলেছেন, বাংলাদেশ যাবে কোন পথে, ফয়সালা হবে রাজপথে। তারেক রহমানের নেতৃত্বে সবাই প্রস্তুত থাকুন। যেকোনো সময় ডাক আসবে। আন্দোলনের ডাক আসলে সবাই ঐক্যবদ্ধভাবে মুক্তির লড়াইয়ে ঝাঁপিয়ে পড়ার আহ্বান জানান এই বিএনপি নেতা।

আক্তারুজ্জামান বলেন, আমাদের নেতা তারেক রহমান বলেছেন, “টেইক ব্যাক বাংলাদেশ“ অর্থাৎ মাফিয়াদের কবল থেকে বাংলাদেশকে জনগণের কাছ ফিরিয়ে দিতে হবে। দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে হবে। খালেদা জিয়া মুক্ত হলে গণতন্ত্র মুক্ত হবে, তারেক রহমান বাংলাদশে ফিরে আসবেন।
তিনি বলেন, বর্তমান সরকার প্রতিহিংসাপরায়ণ সরকার। বিএনপি প্রতিহিংসায় বিশ্বাস করে না। বিএনপি উন্নয়ন, উৎপাদনের রাজনীতিতে বিশ্বাস করে। বিএনপি ক্ষমতায় গেলে লুটপাটের বদলে উন্নয়ন, উৎপাদন, সুশাসন, দেশে গণতন্ত্রায়নে কাজ করবো আমরা।

ঈদ পূনর্মিলনী অনুষ্ঠানে গফরগাঁও উপজেলা বিএনপি নেতা আবু সাহিদ মাস্টার , বজলুর রহমান, আতিকুল ইসলাম বাবুল, হেলাল উদ্দিন সরকার, পাগলা থানা বিএনপি নেতা শেখ মোঃ ইছমত, ডাঃ আব্দুল মান্নান, শামছুল ইসলাম, আব্দুল হাই মেম্বার, আবুল কালাম মেম্বার, হুমায়ুন মেম্বার, মকবুল হোসেন, ফরিদ খান, আমিনুল ইসলাম বাবুল, আনার ঢালী, জিয়াউল হক স্বপন মেম্বার, উজ্জল আহমেদ পাপ্পু, মোঃ আকরাম, হাসিম উদ্দিন, মোঃ ফালান মিয়া, আঃ মজিদ, গফরগাঁও উপজেলা মৎস্যজীবি দলের আহ্বায়ক লোকমান হোসেন, কৃষক দলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক রফিকুল ইসলাম, তাঁতী দলের সাবেক আহ্বায়ক শামছুল আলম ফুল মিয়া, পাগলা থানা জাসাসের সভাপতি রেজাউল হক সিদ্দিকী খোকন, যুগ্ম সম্পাদক তপন মিয়া, আব্দুল আওয়াল, নাজিম উদ্দিন, ময়মনসিংহ দক্ষিণ জেলা যুবদলের সহ-ক্ষুদ্র ও কুটির শিল্প সম্পাদক বুলবুল সরকার, সদস্য ইয়াসিন খান, নাজমুল আবেদিন কাঞ্চন, যুবদল নেতা চন্দন সরকার, মোহাইমিনুল ইসলাম জনি, রমজান মিয়া, মোঃ হাকিম মিয়া, মোঃ শাকিল মিয়া, মোঃ রনি মিয়া, মোঃ ইমরান, পাগলা থানা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মনিরুজ্জামান মনির, যুগ্ম আহ্বায়ক মঈনুল হোসেন রুবেল, মোশারফ হোসেন, ইবনে আজাহার মাহমুদ, গফরগাঁও উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব মোঃ সেলিম মিয়া, যুগ্ম আহ্বায়ক সিরাজুল ইসলাম স্বপন, শেখ হাসানুর রহমান রিয়াজ, পৌর স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক মাসুদুর রহমান, সদস্য মোঃ কাইয়ুম মিয়া, মনির মিয়া, পাগলা থানা ছাত্রদলের সদস্য সচিব সুখেন আকন্দ, যুগ্ম আহ্বায়ক ইঞ্ছিনিয়ার আবু সায়েম ফরহাদ, সাইদুল ইসলাম, আবু নাঈম আরাফাত, মমিনুল ইসলাম, সদস্য শাকিল মিয়া, ছাত্রদল নেতা নবী হোসেন রবী, শিহাব হাসান, তারেক মন্ডল, সাইফুল ইসলাম শান্ত, আসিফ ইকবাল, আসাদ মিয়া, ইমরান আহমেদ, হারুন শেখ, পাগলা থানা স্বেচ্ছাসেবক দলের সদস্য মনিরুজ্জামান মনির মাস্টার, মোফাখখারুল ইসলাম টুটুল, মোঃ বাবুল মিয়া, রেজাউল ইসলাম সজিব, আবু সাঈদ, মোঃ বিল্লাল হোসেন, মেহেদী হাসান রাসেল, মোঃ সাদ্দাম হোসেন, গফরগাঁও উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য জাবের আল মামুন সুজন, হাবিবুল্লাহ হাবিব, মোস্তাকিম বিল্লাহ, জিল্লুর রহমান, সোহেল রানা, মেহেদী হাসান সানি, আশরাফুল আলম জয়, পৌর স্বেচ্ছাসেবক দলের সদস্য কাইয়ুম মিয়া, মনির মিয়া, স্বেচ্ছাসেবক দল নেতা সোহেল রানা, রতন শেখ, আবুল কাশেম, জহিরুল ইসলাম, আলামিন, মাসুম ইমরোজ, রুহুল আমিন খান, মোঃ ইকবাল, খোকন মৃধাসহ বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের গফরগাঁও উপজেলা, পৌর ও পাগলা থানার বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps