শনিবার, ২৫ জুন ২০২২, ১১ আষাঢ় ১৪২৯, ২৪ যিলক্বদ ১৪৪৩ হিজরী

রাজনীতি

রাজধানীতে দক্ষিণ যুবদলের মুগুর মিছিল

খালেদা জিয়ার বিরুদ্ধে কটূক্তির প্রতিবাদ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ মে, ২০২২, ৯:১৩ পিএম

পদ্মা সেতুর প্রসঙ্গে বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কটূক্তির প্রতিবাদে রাজধানীতে বিক্ষোভ মিছিল করেছে জাতীয়তাবাদী যুবদল। আজ শুক্রবার (২৭ মে) বিকেলে যুবদল ঢাকা মহানগর দক্ষিণের যুগ্ম-আহ্বায়ক ও ১২ নম্বর সাংগঠনিক টিমের প্রধান রবিউল ইসলাম নয়নের নেতৃত্বে এই মিছিল হয়।
 
মিছিলটি জাতীয় প্রেস ক্লাবের সামনে থেকে শুরু হয়ে হাইকোর্টের সামনে দিয়ে মৎস্যভবন ঘুরে কাকরাইলের নাইটিঙ্গেল মোড়ে গিয়ে সংক্ষিপ্ত সমাবেশের মধ্য দিয়ে শেষ হয়।
 
সমাবেশে ক্ষমতাসীনদের উদ্দেশে রবিউল ইসলাম নয়ন বলেন, বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে নিয়ে কটূক্তি করা হয়েছে। তাঁকে পদ্মা সেতু থেকে টুস করে নদীতে ফেলে দেয়ার হুমকি দেওয়া হয়েছে। এর মধ্য দিয়ে বিএনপি ও অঙ্গ সংগঠনের সারাদেশের কোটি কোটি নেতাকর্মীর মনে আঘাত দেওয়া হয়েছে। এজন্য জাতির কাছে ক্ষমা চাইতে হবে। অন্যথায় তীব্র আন্দোলনের মধ্য দিয়ে এই সরকারকে ক্ষমতা থেকে বিদায় করা হবে।
 
মিছিলে আরও উপস্থিত ছিলেন- শাহবাগ থানা যুবদলের সভাপতি প্রার্থী চঞ্চল, বিল্লাল, মিজান, শান্ত; সাধারণ সম্পাদক প্রার্থী তপন, মোহন প্রমুখ। মিছিলকারীদের মুগুর ও লাঠি বহন করতে দেখা যায়। এর আগে জাতীয় প্রেস ক্লাব মিলনায়তনে শাহবাগ থানা যুবদলের কর্মীসভা অনুষ্ঠিত হয়।
 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps