শনিবার, ২৫ জুন ২০২২, ১১ আষাঢ় ১৪২৯, ২৪ যিলক্বদ ১৪৪৩ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

স্বামীকে বেধড়ক মার!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৮ মে, ২০২২, ১২:০১ এএম

স্বামীর হাতে নির্যাতিত হয়েছেন স্ত্রী। এই খবর কোন অস্বাভাবিক ঘটনা নয়। ঘটনা তখনই অস্বাভাবিক হয় যখন ঘটনা উল্টো হয়। এক স্বামী আদালতের কাছে স্ত্রীর মারপিট থেকে রক্ষার আবেদন করেছেন। ঘটনাটি ভারতের রাজস্থান প্রদেশের।
সম্প্রতি স্ত্রীর হাতে স্বামীর মারপিট খাওয়ার একটি ভিডিও ভাইরাল হয়েছে। আর তা দেখে সকলেই চমকে উঠেছেন। একজন স্ত্রী তার স্বামীকে ব্যাট দিয়ে বেধড়ক মার মারছেন। এমন ব্যাটিং নাকি প্রতিদিনই চলে।
স্বামী বাধ্য হয়ে আদালতের কাছে আবেদন করেছেন, স্ত্রীয়ের হাত থেকে তাকে বাঁচাতে। ওই স্বামী রীতিমতো আতঙ্কে ভুগছেন। সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে সেই ভিডিও।
ভিডিওতে দেখা যাচ্ছে যে, একজন মহিলা একটি ব্যাট দিয়ে মেরে চলেছেন একজন ব্যক্তিকে। ঘরের একদিক থেকে আরেকদিকে ওই ব্যক্তি ছুটে যাচ্ছেন। আর মহিলা তার পিছনে ধাওয়া করে ব্যাট দিয়ে একের পর এক আঘাত করে চলেছেন। ওই ব্যক্তি না পেরে বসে পড়েন। অন্যদিকে ওই মহিলা ব্যাট দিয়ে এমন মার মারতে থাকেন, যা দেখে সকলেই আঁতকে উঠতে বাধ্য।
জানা গেছে ওই ব্যক্তি অজিত সিং যাদব রাজস্থানের আলওয়ার জেলার সরকারি স্কুলের প্রিন্সিপাল। প্রায় সাত বছর প্রেম করার পর তারা বিয়ে করেন। কিন্তু কিছুদিন আগে থেকেই স্ত্রীর আচরণ বদলাতে থাকে। এরপর থেকে স্ত্রী মাঝে মাঝেই তাকে মারা শুরু করেন।
আদালতে অজিত বলেছেন, ধীরে ধীরে অত্যাচারের মাত্রা এতটাই বেড়ে যায়। আদালতের কাছে সেই ভিডিও দেখিয়ে তিনি বলেছেন তাকে যেন সুরক্ষা দেওয়া হয়। আদালত পুলিশকে ওই ব্যক্তিকে সুরক্ষা দেওয়ার নির্দেশ দেন।
সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সেই ভিডিও দেখে মাথায় হাত নেটিজেনদের। কারণ ওই মহিলা এমন মার মারতে থাকেন তার স্বামীকে যা সচরাচর দেখা যায় না। মহিলার কাণ্ড দেখে হতবাক সকলে। সূত্র : টাইমস অব ইন্ডিয়া, এনডিটিভি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps