শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

বিশ্বনবী হযরত মুহাম্মদ (সা.) কে নিয়ে ভারতের বিজেপি’র মুখপাত্রের অবমাননাকর মন্তব্যের প্রতিবাদে নিউইয়র্কে বিক্ষোভ

যুক্তরাষ্ট্র থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ জুন, ২০২২, ৭:৩৩ পিএম

বিশ্বনবী হযরত মুহাম্মদ (সা.) ও হযরত আয়েশা (রা.) কে নিয়ে ভারতের ক্ষমতাসীন দল বিজেপির মুখপাত্র (সাসপেন্ডেড) নূপুর শর্মা ও দিল্লি শাখার গণমাধ্যম প্রধান নবীন কুমার জিন্দালের অবমাননাকর মন্তব্যের প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ, মিছিল করেছে বাংলা ক্লাব নিউইয়র্ক । অগণিত রাসুল প্রেমিকদের নিয়ে সিটির ব্রঙ্কসের নিরব রেস্টুরেন্টের সামনে গত ৯ জুন বৃহস্পতিবার সংগঠনটি বিক্ষোভ সমাবেশ ও মিছিল করেছে।

সংগঠনের সহ সভাপতি মো. মমিনুল ইসলামের সভাপতিত্বে এবং মাইন উদ্দিন নোটুর পরিচালনায় অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা বখতিয়ার রহমান খোকন, সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন. সাংগঠনিক সম্পাদক আজিজুল হক, সাংস্কৃতিক সম্পাদক মো. সোনার বলাই, সহ কোষাধ্যক্ষ ফয়সাল আহমেদ, কমিউনিটি এক্টিভিস্ট ইমরান শাহ রন, খবির উদ্দিন আহমেদ, জাফর তালুকদার, মমতাজ মাস্টার, ইসলাম প্রমুখ। পরে একটি বিক্ষোভ মিছিল স্টারলিং-বাংলাবাজার এলাকা প্রদক্ষিণ করে।
বিপুল সংখ্যক প্রবাসীর উপস্থিতিতে অনুষ্ঠানে বিশেষ দোয়া পরিচালনা করেন বাংলাবাজার জামে মসজিদের খতীব মাওলানা আবুল কাশেম এয়াহইয়া।
বক্তারা বলেন, মহানবী (সা.) ও হজরত আয়েশা (রা.)কে নিয়ে অবমাননাকর মন্তব্য করে বিজেপির দু’নেতা নূপুর শর্মা ও নবীন কুমার জিন্দাল বিশ্বের কোটি কোটি মুসলমানের হৃদয়ে আঘাত হেনেছে। সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষার স্বার্থে ভারতের ইসলাম বিদ্বেষী বিজেপির ওই দু’নেতাকে অবিলম্বে গ্রেফতার পূর্বক দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন