বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ১৪ আশ্বিন ১৪২৯, ০২ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

থানার ভেতরেই পুলিশকে মার!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৮ আগস্ট, ২০২২, ১২:১৩ এএম

সাধারণত সিনেমায় দেখা যায় থানার ভেতরে ঢুকে পুলিশকে মারা হচ্ছে। নায়ক অসৎ পুলিশ কর্মকর্তাকে শিক্ষা দিতে থানায় ঢুকে যান। আবার অনেক সময় ভিলেন থানার ভিতরে ঢুকে সৎ পুলিশকে মারধর করে। কিন্তু সিনেমায় দেখা ঘটনা যদি বাস্তবে ঘটে যায়।
জ্বি তেমনটি ঘটেছে ভারতের পূর্ব দিল্লির আনন্দ বিহার পুলিশ স্টেশনে। সম্প্রতি ১০ থেকে ১২ জন যুবক থানার ভেতরে ঘিরে ধরেছেন এক পুলিশ কর্মকর্তাকে। যুবকরা সেই পুলিশ কর্মকর্তাকে মারপিট করছেন। সোশ্যাল মিডিয়ায় যা ব্যাপক ভাবে ভাইরাল হয়েছে।

ভাইরাল হওয়া সেই ভিডিও @ধহরথফরমরঃধষ নামের একটি প্রোফাইল থেকে টুইটারে শেয়ার করা হয়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে যে, এক পুলিশ কর্মকর্তাকে ঘিরে দাঁড়ানো বেশ কয়েকজন যুবক। এর মধ্যে ওই যুবকদের কয়েকজন পুলিশ কর্মকর্তাকে মারধর করছেন।

জানা গেছে, থানায় প্রবেশ করে পুলিশ কর্মকর্তাকে মারপিট করার ঘটনাটি থানারই সিসিটিভি ফুটেজে ধরা পড়েছে। যা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে বেশি সময় লাগেনি। ঘটনা জানাজানির পর নড়েচড়ে বসেছে প্রশাসন। মারপিটে আহত পুলিশ কর্মকর্তাকে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।
ইতোমধ্যে ওই ঘটনায় জড়িতদের মধ্যে দু’জনকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের খোঁজ চলছে। কিন্তু যুবকরা এভাবে থানায় প্রবেশ করে এমন কাণ্ড ঘটিয়েছে কেন? এই প্রশ্নের জবাব পুলিশ দেয়নি। সূত্র : টাইমস অব ইন্ডিয়া, এনিডিটিভ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (3)
Golam Arif ৮ আগস্ট, ২০২২, ৪:৪৮ এএম says : 0
৮ম আশ্চর্য
Total Reply(0)
Abdul Karim Mizi ৮ আগস্ট, ২০২২, ৪:৪৮ এএম says : 0
সাব্বাস বেটা
Total Reply(0)
Forid Ahmed ৮ আগস্ট, ২০২২, ৪:৪৮ এএম says : 0
কোন দেশে? এতো বাংলাদেশি পুলিশের পোশাক না।
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন