শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

মন ভালো করা ভিডিও!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৩ আগস্ট, ২০২২, ১২:০০ এএম

ফিডিং বোতলে বাঘের বাচ্চাকে দুধ খাওয়াচ্ছে ওরাংওটাং। ভারতের বিশিষ্ট শিল্পপতি আনন্দ মাহিন্দ্রা সেই ভিডিও টুইটারে শেয়ার করেছেন। সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে সেই ভিডিও।
আনন্দ মাহিন্দ্রা তার অফিসিয়াল টুইটার প্রোফাইল @anandmahindra থেকে শেয়ার করেছেন ভাইরাল হওয়া ৩৩ সেকেন্ডের সেই ভিডিও। ভিডিওতে দেখা যাচ্ছে যে, ফিডিং বোতলে করে বাঘের শাবককে দুখ খাইয়ে দিচ্ছে ওই ওরাংওটাং। এখানেই শেষ নয়, তাদের সঙ্গে খেলাধুলোও করছে সে।
ওরাংওটাং একটি বাঘের বাচ্চাকে কোলে নিয়ে রীতিমতো আদর করেছে। এমন ভাবে ওই বাঘের শাবককে ওরাংওটাংটি কোলে নিয়েছে, এক ঝলক দেখে মনে হবে যেন তারই সন্তান। নেটিজেনদের নজর কেড়ে নিয়েছে ওই ওরাংওটাং। তার স্নেহ ও মমতা সকলকে হতবাক করে দিয়েছে।
ইতোমধ্যে ভাইরাল ভিডিওর ভিউ এক লাখ ছাড়িয়েছে। ওরাংওটাংটি সব বাঘের বাচ্চাকেই সমানভাবে আদর করেছে। ঠিক যেভাবে মা তার সন্তানকে বুকে জড়িয়ে আগলে রাখেন, আদরে ভরিয়ে দেন। এক্ষেত্রেও ঠিক তেমনটাই দেখা গিয়েছে।
ওরাংওটাংয়ের সঙ্গে বেশ আনন্দেই রয়েছে বাঘের বাচ্চারাও। দেখে মনে হচ্ছে যেন, এই মায়ের আদরেই দিব্যি বড় হচ্ছে তারা। সূত্র : টাইমস অব ইন্ডিয়া, এনডিটিভি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন