মঙ্গলবার ০৬ ডিসেম্বর ২০২২, ২১ অগ্রহায়ণ ১৪২৯, ১১ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী

কর্পোরেট

রিভ গ্রুপে যোগদান করলেন শরীফ মোঃ আবিদ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ আগস্ট, ২০২২, ১১:১৯ পিএম

কর্পোরেট সেলস-মার্কেটিং বিশেষজ্ঞ শরীফ মোঃ আবিদ সম্প্রতি হেড অফ এন্টারপ্রাইজ সেলস এন্ড বিজনেস ডেভলপমেন্ট হিসেবে রিভ গ্রুপে যোগদান করেছেন।

শরীফ মোঃ আবিদ দেশের বিজনেস টু কনজিউমার ও বিজনেস টু বিজনেস- উভয় ধরনের ব্যবসায়িক অঙ্গনের সেলস-মার্কেটিংয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে চলেছেন। তিনি ১৫ বছর ধরে বিভিন্ন প্রতিষ্ঠানকে মেধা ও দক্ষতা দিয়ে এগিয়ে নিয়েছেন, সমৃদ্ধ করেছেন দেশের ব্যবসায়িক অঙ্গনকে ।

রিভ গ্রুপে যোগদানের আগে তিনি বাংলালিংক, টেলিনর হেলথ এএস, হুয়াউই, স্যামসাং, সুজুকি, ইত্যাদি বহুজাতিক কোম্পানিতে বিভিন্ন দায়িত্ব পালনের মাধ্যমে দেড় যুগ ধরে অর্জন করেছেন বর্ণাঢ্য অভিজ্ঞতা।

ব্যক্তি-জীবনে বাংলাদেশ ক্রিকেট দলের সক্রিয় সমর্থক এই মানুষটি নিজেই একজন ক্রিকেটার।

শুরু থেকে মূলত টেলিকমিউনিকেসশন ইন্ডাস্ট্রির আইটিতে দেশে-বিদেশে অসামান্য সাফল্য অর্জন করলেও রিভ গ্রুপ এখন কৃত্রিম বুদ্ধিমত্তা, এসএমএস সার্ভিস, সাইবার সিকিউরিটি- এই বিষয়গুলোতে বেশি জোর দিচ্ছে। এই তিনটি সম্ভাবনাময় খাতের জন্য গ্রুপটির রয়েছে তিনটি আলাদা আলাদা প্রতিষ্ঠান- রিভ চ্যাট, রিভ অ্যান্টিভাইরাস ও রিভ এসএমএস সার্ভিস।

বাংলাদেশ মার্কেটের জন্য নবনিযুক্ত হেড অফ এন্টারপ্রাইজ সেলস এন্ড বিজনেস ডেভলপমেন্ট হিসেবে শরীফ মোঃ আবিদ এই ব্যবসাগুলোকে তাঁর অভিজ্ঞতা ও দক্ষতা দিয়ে এগিয়ে নিতে ভূমিকা রাখবেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন