শনিবার, ০৪ ফেব্রুয়ারি ২০২৩, ২১ মাঘ ১৪২৯, ১২ রজব ১৪৪৪ হিজিরী

কর্পোরেট

প্রবাসী কল্যাণ ব্যাংকের নতুন এমডি মজিবর রহমান

প্রেস বিজ্ঞপ্তি | প্রকাশের সময় : ৮ সেপ্টেম্বর, ২০২২, ১২:০০ এএম

রাষ্ট্রয়াত্ব প্রবাসী কল্যাণ ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক হিসেবে গত মঙ্গলবার যোগদান করেছেন মো. মজিবর রহমান। প্রবাসী কল্যাণ ব্যাংকে যোগদানের পূর্বে তিনি সোনালী ব্যাংক লিমিটেডের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর হিসেবে দায়িত্ব পালন করেন। সোনালী ব্যাংকে দায়িত্ব পালনকালে তিনি হেড অব আইটি এন্ড কার্ড ডিভিশন, রুর‌্যাল ক্রেডিট, মাইক্রো ক্রেডিট, এসএমই, ট্রেজারী এন্ড গভ:সার্ভিসেস, পাবলিক রিলেশন্স, রিস্ক ম্যানেজমেন্ট, ইন্টারন্যাশনাল ট্রেড ফাইন্যান্স ডিভিশন, হেড অব লোকাল অফিসসহ সোনালী ব্যাংকের ঢাকা-২, ময়মনসিংহ, বগুড়া, রাজশাহী, রংপুরের জিএম অফিসসমূহের মনিটরিং এন্ড সুপারভিশনসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেন।
মজিবর রহমান বাংলাদেশ ব্যাংকের ব্যাংকার্স রিক্রুটমেন্ট কমিটির মাধ্যমে নিয়োগ পেয়ে ১৯৯৮ সালে রূপালী ব্যাংক লিমিটেডে সিনিয়র অফিসার হিসেবে যোগদান করেন। দীর্ঘ ২৩ বছরের ব্যাংকিং ক্যারিয়ারে তিনি নেত্রকোনা, কিশোরগঞ্জ ও ময়মনসিংহ জেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ শাখায় ব্যবস্থাপক হিসেবে দায়িত্ব পালন করেন। এছাড়া তিনি জামালপুর, কুমিল্লা ও ময়মনসিংহের জোনাল হেড, কুমিল্লা ও রংপুর বিভাগের বিভাগীয় প্রধান এবং জেনারেল ম্যানেজার হিসেবে কৃষি, পল্লী ঋণ ও ক্ষুদ্র ঋণ, জনসংযোগ বিভাগ, সাধারণ ঋণ, বিপণন, পুনরুদ্ধার, অডিটসহ ব্যাংকের প্রধান কার্যালয়ের মনিটরিং এবং কমপ্লায়েন্স বিভাগের প্রধান হিসেবে দায়িত্ব পালন করেন।
রহমান ১৯৬৯ সালে ময়মনসিংহ সদর উপজেলার হাসদিয়া গ্রামে জন্মগ্রহণ করেন। তিনি বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক এবং স্নাতকোত্তর সম্পন্ন করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
মো; রফিকুল ইসলাম সরকার ১৭ সেপ্টেম্বর, ২০২২, ১০:০৬ পিএম says : 0
অভিনন্দন ও শুভ কামনা রইল।
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন