বৃহস্পতিবার ০৮ ডিসেম্বর ২০২২, ২৩ অগ্রহায়ণ ১৪২৯, ১৩ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

টপলেস ছবির জন্য ক্ষমা চাইলেন ফিনল্যান্ডের প্রধানমন্ত্রী

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৪ আগস্ট, ২০২২, ৪:২৭ পিএম | আপডেট : ৬:৪২ পিএম, ২৪ আগস্ট, ২০২২

বেশ কয়েকদিন ধরেই আলোচনার শীর্ষে ফিনল্যান্ডের প্রধানমন্ত্রী সানা মারিন। একটি পার্টিতে অংশ নিয়ে সমালোচনার মুখোমুখি হয়েছেন তিনি। এবার সরকারি বাসভবনে অতিথিদের টপলেস ছবির জন্য ক্ষমা চাইলেন তিনি।

গত সপ্তাহে একটি পার্টিতে যোগদানের ছবি ও ভিডিও ছড়িয়ে পড়লে দেশজুড়ে নেতিবাচক প্রতিক্রিয়ায় তৈরি হয়। সমালোচনার মুখে প্রধানমন্ত্রীর নিজ খরচে ড্রাগ টেস্ট করা হলে তাতে নেগেটিভ ফল আসে। এর মধ্যেই আরেক পার্টির ছবি সামনে আসে। গত জুলাই মাসে প্রধানমন্ত্রীর বাসভবনের ভেতরে ছবি তুলেছিলেন দেশটির দুইজন সুপরিচিত ইনফ্লুয়েন্সার বা প্রভাবশালী ব্যক্তি। এতে দেখা যায় তাদের নগ্ন বুক ঢেকে একে অপরকে চুম্বন করছেন।

সেই ছবি মঙ্গলবার সোশ্যাল মিডিয়ায় ব্যাপকভাবে ছড়িয়ে পড়ে। আর এতেই ঝড় ওঠে নেটিজেনদের মধ্যে। এর পরপরই সানা মারিন ঘোষণা দেন, ‘ছবিটি সাবলীল নয়, আমি এই ছবির জন্য ক্ষমা চাচ্ছি।’ সাংবাদিকদের সঙ্গে আলাপকারে তিনি বলেন, ‘আমার মনে করি, ছবিটি যথাযথ নয়। এজন্য আমি ক্ষমাপ্রার্থী। এই ধরনের একটি ছবি তোলা উচিত হয়নি। কিন্তু এর বাইরে গেট টুগেদারে অস্বাভাবিক কিছু ঘটেনি।’

নতুন করে ফাঁস হওয়া ছবিটি গত জুলাইয়ে একটি সংগীত উৎসবের পর বন্ধুদের সঙ্গে একটি ব্যক্তিগত পার্টির সময় তোলা হয়েছিল বলে জানান সানা মারিন। এ সময় তিনি ছুটিতে ছিলেন। তার ভাষায়, ‘আমরা সাউনা নিয়েছিলাম। সাঁতার কেটেছি। একসঙ্গে সময় কাটিয়েছি।’

এর আগে ব্যক্তিগত এক পার্টিতে নিজের নাচার ভিডিও ফাঁস হওয়ায় মানসিকভাবে বিপর্যস্ত অনুভব করেছেন বলে জানান সানা মারিন। এই ভিডিও শুধুমাত্র বন্ধুদের দেখার কথা ছিল বলে জানান তিনি। দুই মিনিটের ঐ ভিডিওতে ৩৬ বছর বয়সি সানা মারিনকে স্থানীয় কয়েকজন ইনফ্লুয়েন্সার ও শিল্পীদের সঙ্গে গাইতে ও নাচতে দেখা গেছে। সূত্র: দ্য গার্ডিয়া্ন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন