বুধবার ০৭ ডিসেম্বর ২০২২, ২২ অগ্রহায়ণ ১৪২৯, ১২ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

ছ’বছরের শিশুর গলা কেটে ‘উৎসর্গ’ করল দুই যুবক

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩ অক্টোবর, ২০২২, ৭:৪২ পিএম

সাধুর স্বপ্নাদেশ! এই কারণ দেখিয়ে ছ’বছরের শিশুর গলা কেটে তাকে খুন করল দুই যুবক। ঘটনাটি ঘটেছে ভারতের দক্ষিণ দিল্লির লোধি কলোনি এলাকায়। হাতেনাতে ধরা হয়েছে দুই যুবককে। তাদের পুলিশের হাতে তুলে দেয়া হয়েছে বলেই খবর।

জানা গিয়েছে, দিল্লির লোধি কলোনিতে CRPF-এর হেড কোয়ার্টারের নির্মাণকাজ চলছিল। সেখানেই শনিবার রাতে এই ঘটনা ঘটে। ধৃত দুই যুবকের নাম বিজয় কুমার ও অমন কুমার। দু’জনেই বিহারের বাসিন্দা। CRPF-এর নির্মীয়মান হেড কোয়ার্টারে সিমেন্ট কাটারের কাজ করত। নিহত শিশুর বাবাও একই জায়গায় শ্রমিক হিসেবে কাজ করতেন। ফলে শিশুটি দুষ্কৃতীদের পূর্ব পরিচিত ছিল।

পুলিশ ও স্থানীয় সূত্রে খবর, গত শনিবার রাত সাড়ে দশটা নাগাদ শিশুটি শ্রমিকদের শিবিরের দিকে যাচ্ছিল। সেই সময় তাকে ডেকে নির্মীয়মান হেড কোয়ার্টারে নিয়ে যায় বিজয় ও অমন। দু’জনেই মাদকের নেশায় বুঁদ ছিল। পরিচিতদের ডাক উপেক্ষা করতে পারেনি শিশুটি। তাদের সঙ্গে চলে যায় সে। আচমকা ধারাল অস্ত্র দিয়ে শিশুর গলা কেটে দেয় দুই দুষ্কৃতী।

শিশুর চিৎকারে আশেপাশের মানুষ ছুটে আসেন। যে CRPF কর্মীরা নির্মীয়মান হেড কোয়ার্টারে পাহারা দিচ্ছিলেন তাঁরাও ছুটে আসেন। অমন ও বিজয়কে হাতেনাতে ধরা হয়। খবর দেওয়া হয় স্থানীয় থানায়। খবর পেয়েই ঘটনাস্থলে আসে পুলিশ। শিশুর দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়। ধৃতদের পুলিশি হেফাজতে নেওয়া হয়।

জিজ্ঞাসাবাদের সময় একজন জানায়, ভোলেবাবার স্বপ্নাদেশ পেয়েছিল সে। তাতেই শিশুর গলা কাটার নির্দেশ দিয়েছিল। সেই নির্দেশ পালন করতেই এই কাণ্ড ঘটিয়েছেন তারা। দোষীদের উপযুক্ত শাস্তির দাবি জানিয়েছেন স্থানীয় এবং শ্রমিকরা। উপযুক্ত ব্যবস্থা নেওয়ার আশ্বাস দেওয়া হয়েছে পুলিশের পক্ষ থেকে। সূত্র: এনডিটিভি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন