শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

এনটিভিতে জাপানি সিরিয়াল মারুমো’স স্টোরি

| প্রকাশের সময় : ১৯ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

প্রচার শুরু ২৩ ডিসেম্বর
ইনকিলাব ডেস্ক : জাপানের জনপ্রিয় পারিবারিক ড্রামা সিরিয়াল ধারাবাহিকভাবে প্রচার করা হবে এনটিভিতে। বাংলায় ডাবিংকৃত সংস্করণে প্রতি শুক্রবার সকাল ৯টা ৪৫ মিনিটে দেখানো হবে এই সিরিয়ালটি। আগামী ২৩ ডিসেম্বর এর সম্প্রচার শুরু হতে যাচ্ছে।
মারুমো নামের ৪০ বছর বয়স্ক এক অবিবাহিত ব্যক্তিকে নিয়েই এই সিরিয়ালের কাহিনী। ব্যক্তিগত জীবনে সন্তান লালনের কোনো রকম অভিজ্ঞতাই নেই তার। প্রিয় বন্ধুর মৃত্যুর সময় তার দুই যমজ সন্তানকে দত্তক নেয় মারুমো, সঙ্গে একটি গৃহপালিত কুকুর। মজার বিষয় হচ্ছে- এই কুকুর আবার কথাও বলতে পারে। এই দুই সন্তান এবং কুকুরের সঙ্গে থেকে মারুমো জীবনের অনেক প্রতিবন্ধকতাকে কাটাতে শেখে, আর সেই সাথে প্রকৃত পরিবারের আস্বাদ উপলব্ধি করে। এই অসামান্য গল্পের সঙ্গে দুই শিশুর দারুণ অভিনয়  জাপানের সর্বস্তরের দর্শকের হৃদয় জয় করে নেয়।
বাংলায় ডাবিংয়ের মাধ্যমে এই সিরিয়াল এনটিভিতে প্রচারের উদ্যোগ নিয়েছে বাংলাদেশস্থ জাপানি দূতাবাস। এ জন্য সহযোগিতায় রয়েছে এনটিভি এবং জাপান ফাউন্ডেশন। সমসাময়িক জাপানি সংস্কৃতি এবং বাস্তবিক পরিপ্রেক্ষিতের সাধারণ জাপানি মানুষের জীবনযাত্রাকে বাংলাদেশের মানুষের সঙ্গে পরিচয় করিয়ে দেয়ার জন্যই এই প্রয়াস। একই সঙ্গে, দু’টি দেশের সংস্কৃতির মধ্যে যোগসূত্রকে আরো দৃঢ় করে তোলাও এর উদ্দেশ্য। সূত্র : প্রেস বিজ্ঞপ্তি

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন