শনিবার, ০৪ ফেব্রুয়ারি ২০২৩, ২১ মাঘ ১৪২৯, ১২ রজব ১৪৪৪ হিজিরী

আন্তর্জাতিক সংবাদ

ভুল ছবি দিয়ে ট্রোলড

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৯ ডিসেম্বর, ২০২২, ১২:০৩ এএম

ভারত-বাংলাদেশ ম্যাচের খবর দিতে গিয়ে মারাত্মক ভুল করল আইসিসি। সম্ভবত বাংলাদেশের ক্রিকেটারদের ছবি পোস্ট করতে গিয়ে কানাডার খেলোয়াড়দের ছবি পোস্ট করে দেওয়া হল। তার জেরে চরমভাবে ট্রোলড হল আইসিসি।
গত বুধবার মীরপুরে দ্বিতীয় একদিনের ম্যাচে বাংলাদেশের বিরুদ্ধে নেমেছিল ভারত। নেটিজেনরা দাবি করেন, আইসিসির টুইটার হ্যান্ডেলে ভারত-বাংলাদেশ ম্যাচের খবর পোস্ট করা হয়েছিল। টুইটে লেখা ছিল, ‘দ্বিতীয় একদিনের ম্যাচ জিতে কি সিরিজ পকেটে পুরতে পারবে বাংলাদেশ? মীরপুরে টসে জিতে প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ। এখানে লাইভ আপডেট দেখুন’। সেইসঙ্গে ওই লাইভ বøগের লিঙ্ক পোস্ট করা হয়।
তবে বিপত্তি ঘটে ছবিতে। নেটিজেনরা দাবি করেন, ওই পোস্টের সঙ্গে কানাডার খেলোয়াড়দের ছবি শেয়ার করা হয়। তা নিয়ে চ‚ড়ান্ত ট্রোলড হয় আইসিসির সোশ্যাল মিডিয়া টিম। ছবিটি মুছে দেওয়া হলেও নেটিজেনরা ট্রোল করতে ছাড়েননি। একজন বলেন, ‘আইসিসি ডিজিটালের কেউ একজন আজ বাংলাদেশ-ভারত ম্যাচে কানাডার জয়ের সম্ভাবনা দেখছেন’। এক নেটিজেন আবার বলেন, ‘এবার তো লম্বা তালিকা হয়ে যাচ্ছে। কিন্তু রোজ বিনোদনের কোনো অভাব রাখছে আইসিসি। গো কানাডা’।
অপর এক নেটিজেন বলেন, ‘আইসিসির জন্য আরো একটি ভয়ঙ্কর দিন। কারণ এবার ওরা বাংলাদেশের সঙ্গে কানাডাকে গুলিয়ে ফেলেছে। আগের দিন ওরা মহিলা প্লেয়ার অফ দ্য মানথের মনোনীত খেলোয়াড়দের সঙ্গে পুরুষদের গুলিয়ে ফেলেছিল। নাকি কেউ একজন নোটিশ পিরিয়ডে আছেন’? মহিলাদের প্লেয়ার অফ দ্য মানথের মনোনীতদের তালিকায় সব পুরুষ খেলোয়াড়দের নাম (আদিল রশিদ, জস বাটলার এবং শাহিন আফ্রিদি) লেখা ছিল। সূত্র : হিন্দুস্তান টাইমস।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন