শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

সফল বিশ্বকাপ আয়োজনে কাতারকে আরববিশ্বের অভিনন্দন

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২০ ডিসেম্বর, ২০২২, ৫:১১ পিএম | আপডেট : ৭:০৪ পিএম, ২০ ডিসেম্বর, ২০২২

কাতার বিশ্বকাপ ২০২২ আয়োজনে সফল হওয়ায় দেশটির আমির শেখ তামিম বিন হামাদ আল-থানিকে অভিনন্দন বার্তা পাঠিয়েছে সউদী আরব। সউদী আরবের বাদশাহ সালমান এবং ক্রাউন প্রিন্স মোহাম্মদ বিন সালমান উভয়ই আলাদাভাবে কাতারকে অভিনন্দন জানিয়েছেন। এ খবর দিয়েছে আরব নিউজ।


সউদী বাদশাহ কাতারের আমিরের উদ্দেশ্যে বলেন, এই সফলতার জন্য মহামান্যকে আন্তরিক অভিনন্দন। আমরা কাতারের পরবর্তী অর্জনের জন্য শুভকামনা জানাই। এই একই ধরনের আরেকটি বার্তা পাঠিয়েছেন সউদী ক্রাউন প্রিন্স ও প্রধানমন্ত্রী মোহাম্মদ বিন সালমান। এতে তিনি কাতারের আমিরকে বলেন, আমি মহামান্যকে আমার আন্তরিক অভিনন্দন এবং শুভকামনা জানাতে পেরে আনন্দিত।


এদিকে সউদী আরব ছাড়াও অন্যান্য আরব দেশগুলিও কাতারকে অভিনন্দন বার্তা পাঠিয়েছে। ওমানের সুলতান হাইথাম বিন তারিকও কাতারের শেখ তামিমকে একটি বার্তা পাঠিয়েছেন। এতে তিনি ফুটবল বিশ্বকাপকে সফল করতে কাতারের সরকার ও জনগণের প্রচেষ্টার প্রশংসা করেছেন। সংযুক্ত আরব আমিরাতের প্রেসিডেন্ট শেখ মোহাম্মদ বিন জায়েদ আল নাহিয়ানও শেখ তামিমকে অভিনন্দন বার্তা দিয়েছেন। দুবাইর শাসক, ভাইস প্রেসিডেন্ট এবং প্রধানমন্ত্রী শেখ মোহাম্মদ বিন রশিদ আল মাকতুমও অভিনন্দন জানিয়েছেন কাতারকে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন