রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

সাকলাইনের মেয়েকে বিয়ে করলেন শাদাব খান

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৪ জানুয়ারি, ২০২৩, ৪:২৫ পিএম | আপডেট : ৪:২৬ পিএম, ২৪ জানুয়ারি, ২০২৩

বিয়ে পর্ব যেন আর শেষ হচ্ছে না পাকিস্তান ক্রিকেটে! হ্যারিস রাউফ, শান মাসুদ আগেই বিয়ে করেছিলেন। এবার সেই তালিকায় যুক্ত হল আরও একটি নাম। তিনি শাদাব খান। বিয়ে করলেন পাকিস্তানের কোচ সাকলাইনের মুস্তাকের মেয়েকে।

সোমবার সোশ্যাল মিডিয়ায় পাকিস্তানের স্পিনার লিখেছেন, ‘আমি আমার মেন্টর সাক্কি ভাইয়ের পরিবারের সদস্য হতে চলেছি। ক্রিকেট যবে থেকে শুরু করেছি, পারিবারিক জীবনকে আমি আলাদা রাখতেই চেয়েছি। আমার পরিবারও প্রচারের আলোয় আসতে চায়নি। নিজেদের আড়ালেই রেখে এসেছে এতদিন। আমার স্ত্রীকেও একই কথা বলা হয়েছে। ব্যক্তিগত জীবন ব্যক্তিগতই রাখতে চান আমার স্ত্রীও। আপনারা যদি উপহার পাঠাতে চান, তাহলে আমি আমার অ্যাকাউন্ট নম্বর দিয়ে দেব।’

শাদাব খানের বিয়ের সংবাদ পেতেই অভিনন্দন জানিয়েছেন সতীর্থরাও। ইমাম উল হল অভিনন্দন জানিয়ে টুইট করেছেন, ‘অনেক অভিনন্দন শ্যাডি। তবে ভাবির জন্য চিন্তা হচ্ছে। সবকিছু সহ্য করার ক্ষমতা ওকে দিক ঈশ্বর, এই প্রার্থনাই করি।’ শাদাবের আর এক বন্ধু হাসান আলি টুইট করেছেন, ‘তোমার খবর জানতে পেরে সত্যিই খুশি হলাম। নতুন অধ্যায় তোমার জীবনকে আনন্দ ও খুশিতে ভরিয়ে তুলুক।’ টুইটেই অভিনন্দন বার্তা জানিয়েছেন হ্যারিস রাউফ, খুশদিল শাহ, আসিফ আলি-সহ আরও অনেকে।

এদিকে, সোমবার বিয়ে করেছেন আথিয়া শেট্টি ও কে এল রাহুল। সুনীল শেট্টির খান্ডালার বাংলো ‘জাঁহা’তেই রাহুলের গলায় মালা দিলেন আথিয়া শেট্টি। কড়া নিরাপত্তার মধ্যেই বিয়ে সম্পন্ন হল আথিয়া ও রাহুলের। আইপিএলের পরেই হবে রিশেপসন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন