শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

সোশ্যাল মিডিয়ায় ফাঁস নগ্ন ভিডিও, বিপাকে পাকিস্তানি টিকটক তারকা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৪ মার্চ, ২০২৩, ৯:০৬ পিএম

সোশ্যাল মিডিয়ায় একের পর এক নগ্ন ও অশালীন ভিডিও ভাইরাল। বিপাকে পাকিস্তানি টিকটকার হারিম শাহ। ষড়যন্ত্র করেই এমনটা করা হয়েছে, দাবি হারিমের। দুই বান্ধবীর বিরুদ্ধেই ভিডিও ভাইরাল করার অভিযোগ এনেছেন তিনি।

হারিমের আসল নাম নাকি ফিজা হুসেন। তবে ইনস্টাগ্রামে নিজের হারিম বিলাল শাহ লিখেছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয় তার টিকটক ভিডিও। ইনস্টাগ্রামে প্রায় তিন লক্ষ ফলোয়ার রয়েছে। পাকিস্তানে অবশ্য থাকেন না হারিম। আর বর্তমান ঠিকানা মরক্কো বলেই জানা গিয়েছে। হারিমের অন্তত ছ’টি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। যার মধ্যে কয়েকটিতে তাকে নগ্ন অবস্থায় দেখা গিয়েছে। একটি ভিডিও তো শৌচকর্ম করার সময় তোলা হয়েছে।

হারিমের অভিযোগ, এই ভিডিওগুলি সম্পূর্ণ ব্যক্তিগত। তিনি শুধুমাত্র নিজের জন্য তুলেছিলেন। কোনওভাবে তার হদিশ দুই বান্ধবী সানদাল খট্টক এবং আয়েষা নাজ পেয়ে যান। ফোন থেকে ভিডিওগুলি সংগ্রহ করা হয় এবং তা সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেয়া হয়। অভিযোগ, টিকটক তারকার জনপ্রিয়তার প্রতি ঈর্ষান্বিত হয়েই এমন কাজ করা হয়েছে।

উল্লেখ্য, এর আগেও বিতর্কে জড়িয়েছিলেন হারিম। আর তা হয়েছিল পাকিস্তানের পররাষ্ট্রদপ্তরের অফিসে। সেখানে অনুমতি ছাড়া ঢুকে পড়ার অভিযোগ উঠেছিল তার বিরুদ্ধে। বিষয়টি নিয়ে তখন খোদ ইমরান খান তদন্তের নির্দেশ দিয়েছিলেন। ২০১৯ সালে পাকিস্তানের মন্ত্রী শেখ রাশিদের বিরুদ্ধে মন্তব্য করে বিতর্কে জড়িয়েছিলেন হারিম। সূত্র: ট্রিবিউন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন