শনিবার, ২২ জুন ২০২৪, ০৮ আষাঢ় ১৪৩১, ১৫ যিলহজ ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

কুমিল্লা সিটি নির্বাচন প্রমাণ করেছে শেখ হাসিনার অধিনে সুষ্ঠু নির্বাচন হওয়া সম্ভব : নৌপরিবহন মন্ত্রী

| প্রকাশের সময় : ১ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

মাদারীপুর জেলা সংবাদদাতা : কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচন প্রমাণ করেছে শেখ হাসিনার অধিনে সুষ্ঠু নির্বাচন হওয়া সম্ভব বলেছেন নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান। তিনি বলেন, একমাত্র শেখ হাসিনাই পারে বাংলাদেশে সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠান করতে। ২০২১ সালে যে জাতীয় সংসদ নির্বাচন হবে সেই নির্বাচনও হবে একটি নির্বাচন কমিশনের অধিনে। সরকার শুধু নির্বাচনকালীন সময়ে সরকারী কিছু কার্যক্রম পরিচালনা করবে। নির্বাচনে হস্তক্ষেপ করার কোন সুযোগ তাদের থাকবে না। শেখ হাসিনার সময়ে নির্বাচন কমিশন সুষ্ঠু নির্বাচন করবে এটা আমরা নিশ্চিত করবো বাংলাদেশে সুষ্ঠু নির্বাচন হচ্ছে। শুক্রবার সকাল ১১টায় মাদারীপুরের ধুরাইল ইউনিয়নে একটি মসজিদ উদ্বোধন শেষে সাংবাদিকদের কাছে তিনি এসব কথা বলেন।
জঙ্গিবাদ নিয়ে মন্ত্রী বলেন, জঙ্গিদের সঙ্গী হচ্ছে বিএনপি ও জামায়াত। যখন শেখ হাসিনা জঙ্গি ও তাদের সঙ্গীদের মোকাবেলা করছে তখন তাদের গাত্রদাহ শুরু হয়েছে। তারা বলতে চাচ্ছে এরা জঙ্গি নয়। জঙ্গিরা যখন আত্মঘাতীতে মারা যাচ্ছে আবার যখন ক্রসফায়ারে মারা যাচ্ছে তখন তারা প্রশ্ন করছে কেন তারা নিহত হলো বা হত্যা করা হলো। এই সমস্ত প্রশ্ন তুলে তারা মানুষের মধ্যে বিভ্রান্ত ছড়ানোর চেষ্টা করছে। জঙ্গিদের আমরা মোকাবেলা করেছি এবং করবো। জঙ্গিদের নির্মূল করেই আমরা শান্তি প্রতিষ্ঠা করবো।
মন্ত্রী আরো বলেন, বিএনপির মতো মাগুরা, মিরপুরের মত নির্বাচনের মধ্যে দিয়ে যে দৃষ্টান্ত তারা স্থাপন করেছিলেন ভোট পিটিয়ে নেয়া, কারচুপি করা, মানুষকে ভোটকেন্দ্রে আসতে না দেয়া, পিজাইডিং অফিসার হত্যা করা এই যে কালচার সৃষ্টি করেছিল বিএনপি তা থেকে মানুষকে আমরা মুক্ত করেছি। আগামীতে আশা করি সুষ্ঠু নির্বাচন হবে এবং সে নির্বাচনে জনগণ নৌকার পক্ষে ভোট দিবে। এ সময় মাদারীপুর সদর উপজেলা চেয়ারম্যান পাভেলুর রহমান শফিক খান, ধুরাইল ইউপি চেয়ারম্যান মজিবুর রহমান মৃধা প্রমুখ উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন