শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজনীতি

খালেদা জিয়ার লন্ডন সফর নিয়ে সরকার অপপ্রচার চালাচ্ছে : ফখরুল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ জুলাই, ২০১৭, ৫:৪২ পিএম | আপডেট : ৫:৪৮ পিএম, ৩০ জুলাই, ২০১৭

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার লন্ডন সফর নিয়ে সরকার প্রতিনিয়ত মিথ্যা, বানোয়াট এবং ভিত্তিহীন বক্তব্য দিয়ে অপপ্রচার চালাচ্ছে বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।
রোববার দুপুরে নয়াপল্টনের বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত প্রেস ব্রিফিংয়ে তিনি এসব কথা বলেন।
ফখরুল ইসলাম বলেন, পাকিস্তানের গোয়েন্দা সংস্থার আইএস এর প্রতিনিধি এবং জামায়াতের প্রতিনিধিদের সঙ্গে বৈঠক করেছেন খালেদা জিয়া। গণমাধ্যমে প্রকাশিত এমন খবরকে মিথ্যা ও বানোয়াট বলেও দাবি করেন তিনি।
বিএনপির সহায়ক সরকারের দাবি থেকে জনগণের দৃষ্টি ভিন্নতাতে সরানোর জন্যই এসব ভাঙা রেকর্ড প্রচার করা হচ্ছে বলেও অভিযোগ করেন মির্জা ফখরুল।

যেই সকল মিডিয়া এই সংবাদ প্রকাশ করেছেন তাদেরকে ভুল সংবাদ প্রকাশ না করার জন্য অনুরোধ জানান মির্জা ফখরুল।
তিনি বলেন, এই সমস্ত সংবাদ গণতন্ত্রকে শক্তিশালী করবেনা বরং গণতন্ত্রের বিরোধী পক্ষকে শক্তিশালী করবে।
ফখরুল ইসলাম বলেন, সংবিধানতো আর বাইবেল নয় যে পরিবর্তন করা যাবেনা। জনগণ চাইলে সংবিধান পরিবর্তন করা যাবে। সংবিধানে অনেক কিছুই থাকেনা তারপরও করতে হয়।
সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, বেগম খালেদা জিয়া লন্ডনে গিয়েছেন চিকিৎসা করানোর জন্য। তিনি এখন তার পরিবারের সাথে সময় দিচ্ছেন। তিনি চোখের অপারেশন করাবেন এবং তার হাঁটুর অপারেশন করাবেন। সুস্থ হওয়ার পর তিনি দেশে ফিরবেন।
সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন, বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, চেয়ারপার্সনের উপদেষ্টা সঞ্জিব চৌধুরী, সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, সাংগঠনিক সম্পাদক বিলকিস জাহান শিরিন,সহ সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ ও আব্দুল আউয়াল খান প্রমুখ।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন