শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

হুয়াওয়ে ওয়াই নাইন স্মার্টফোনের প্রি বুকিং শুরু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ অক্টোবর, ২০১৮, ৫:২৭ পিএম

স্মার্টফোন ও প্রযুক্তি নির্মাতা প্রতিষ্ঠান হুয়াওয়ে বাজারে নিয়ে এসেছে ওয়াই সিরিজের নতুন স্মার্টফোন ওয়াই নাইন ২০১৯ সংস্করণ। গত ২৫ অক্টোবর থেকে গ্রাহকরা এন্ট্রি লেভেলের এই ফ্লাগশিপ ফোনটি প্রি বুকিং দিতে পারছেন। দীর্ঘস্থায়ী ব্যাটারি সুবিধার নতুন ফোনটিতে ৬.৫ ইঞ্চি ফুলভিউ ডিসপ্লে থাকবে, যা হুয়াওয়ের সবচেয়ে বড় ডিসপ্লে বিশিষ্ট মোবাইল ফোন। অপেক্ষাকৃত কম দামে ফোনটিতে ফ্ল্যাগশিপ মোবাইল ব্যবহারের অভিজ্ঞতা ব্যবহারকারীরা পাবেন বলে জানিয়েছে প্রতিষ্ঠানটি। ৪০০০ মিলি অ্যাম্পিয়ারের ফোনটিতে রয়েছে কৃত্রিম বুদ্ধিমত্তার (এআই) সুবিধাসহ কিরিন ৭১০ প্রসেসর। ৪ জিবি র‍্যামের সঙ্গে আছে ৬৪ জিবির ইন্টারনাল স্টোরেজ।

হুয়াওয়ে কনজ্যুমার বিজনেস গ্রুপ বাংলাদেশ জানায়, থ্রিডি কার্ভড বা বাকানো ডিজাইনের বডির মোবাইলটিতে ডিসপ্লের রেজুলেশন ১০৮০*২৩৪০ মেগাপিক্সেল। রঙ বৈচিত্র্যের অনুপাত ১৫০০:১। চার ক্যামেরার ফোনটির পেছনে ১৩ ও ২ মেগাপিক্সেলের ডুয়েল রিয়ার ক্যামেরা এবং সামনে ১৬ ও ২ মেগাপিক্সেলের ক্যামেরা রয়েছে।

হুয়াওয়ে কনজ্যুমার বিজনেস গ্রুপ (বাংলাদেশ) ক্যান্টি ডিরেক্টর ক্যালভিন ইয়ং বলেন, আমাদের গ্রাহকদের নতুন প্রযুক্তির অভিজ্ঞতা পাবে হুয়াওয়ের নতুন এ ফোনটিতে। সব শ্রেণির ব্যবহারকারীদের কথা চিন্তা করেই ওয়াই সিরিজের নতুন এ ফোনটি তৈরি করা হয়েছে। আশা করি এটি প্রত্যাশাকে পূরণ করতে পারবে। গ্রাহকগণ ২ নভেম্বর পর্যন্ত বুকি করতে পারবেন। ফোনটির দাম ২২ হাজার ৯৯০ টাকা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন