মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৫ চৈত্র ১৪৩০, ০৮ রমজান ১৪৪৫ হিজরী

মহানগর

বঙ্গবন্ধুর নেতৃত্বে মুক্তিযোদ্ধারা দেশকে অহংকারের জায়গায় নিয়ে গেছেন : নৌপরিবহন প্রতিমন্ত্রী

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৭ মার্চ, ২০২৩, ১০:২৪ পিএম

নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, বঙ্গবন্ধুর নেতৃত্বে মুক্তিযোদ্ধারা আমাদেরকে অহংকার ও গর্বের জায়গায় নিয়ে গেছেন। এ গর্বের জায়গা ধরে রাখতে নতুন প্রজন্মকে দায়িত্ব নিতে হবে। তিনি বলেন, আঘাত আসতে পারে, সে ক্ষেত্রে ঘরে বসে থাকলে হবে না।
প্রতিমন্ত্রী আজ মঙ্গলবার দিনাজপুরের বোচাগঞ্জস্থ সেতাবগঞ্জ সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে ‘জয় বাংলা’ ভাস্কর্য উদ্বোধন শেষে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
বোচাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবু সৈয়দ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা খলিলুর রহমান, বোচাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আফছার আলী প্রমুখ।
প্রতিমন্ত্রী বলেন, আঘাত আসলে বীর মুক্তিযোদ্ধাদের মতো রুখে দাঁড়াতে হবে। কারণ আমরা বাংলাদেশে মুক্তিযুদ্ধের চেতনা নিয়ে চলতে চাই। তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা স্বাধীনতার সুখ উপভোগ করছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সোনার বাংলা নির্মিত হয়েছে।
পরাজিত শক্তিরা আন্তর্জাতিক ইস্যুকে কেন্দ্র করে সোনার বাংলাকে ছিন্নবিন্ন করতে চায়- উল্লেখ করে প্রতিমন্ত্রী বলেন, এ সোনার বাংলাকে ছিন্নবিন্ন করার জন্য তারা 'পদযাত্রা' করে। বাংলাদেশ আওয়ামী লীগ, বীর মুক্তিযোদ্ধারা, মুক্তিযোদ্ধা সন্তানরা আমরা যদি পদযাত্রা করি তবে রাজাকার, আলবদর, আলশামসরা কেউ বাঁচতে পারবে ?
বঙ্গবন্ধু ও তার পরিবারের সদস্যদের হত্যা করার মধ্য দিয়ে শেখ হাসিনা মানবতার বিরুদ্ধে সবচেয়ে বড় অপরাধের শিকার হয়েছেন, উল্লেখ করে খালিদ মাহমুদ চৌধুরী বলেন, সেই নেত্রী কারো মানবিক অধিকার হরণ করতে চান না। তিনি বাংলাদেশকে শান্তিপূর্ণ রাষ্ট্র করতে চান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন