শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

কর্পোরেট

প্রাইম ইসলামী লাইফের বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

প্রকাশের সময় : ২০ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

প্রাইম ইসলামী লাইফ ইন্স্যুরেন্স লিমিটেডের বার্ষিক সম্মেলন-২০১৫ সম্প্রতি নন্দনপার্কে অনুষ্ঠিত হয়। কোম্পানির মুখ্য নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শাহ্ আলম, এফসিএ-এর সভাপতিত্বে অনুষ্ঠিত ওই সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রাইম ইসলামী লাইফ ইন্স্যুরেন্স লিমিটেডের প্রতিষ্ঠাতা আলহাজ এমএ খালেক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কোম্পানির পরিচালনা পরিষদের সদস্য জেড এম কায়সার, মিজানুর রহমান মোস্তফা, এবিএম ফখরুজ্জামান খান। প্রধান অতিথি ও মুখ্য নির্বাহী কর্মকর্তা ছাড়াও বক্তব্য রাখেন চিফ কনসালটেন্ট কাজি মো. মোরতুজা আলী, কোম্পানি সচিব হাবিবুর রহমান, কনসালটেন্ট আনিছুর রহমান, সহকারী ব্যবস্থাপনা পরিচালক (উন্নয়ন) এমএ মতিন, আলেয়া আক্তার রুমা, মোহাম্মদ নূর-ই-আলম প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে প্রাইম ইসলামী লাইফের প্রতিষ্ঠাতা আলহাজ এমএ খালেক বলেন, আল্লাহ তায়ালা ব্যবসাকে হালাল করেছেন, সুদকে করেছেন হারাম। একজন মানুষ হালাল পন্থায় উপার্জন করে জীবিকা নির্বাহ করতে পারে তার উদাহরণ প্রাইম ইসলামী লাইফের কর্মীরা। তবে ব্যবসা অর্জনে কোয়ানটিটি নয়, কোয়ালিটির ওপর তিনি গুরুত্ব দেন। তিনি আরও বলেন যে, প্রাইম ইসলামী লাইফ যখন ব্যবসা শুরু করেছিল তখন অনেকের প্রশ্ন ছিল ইসলামী বীমা কিভাবে সম্ভব? কিন্তু আমাদের বক্তব্য ছিল ইসলামী ব্যাংকিং সম্ভব হলে ইসলামী বীমাও সম্ভব। প্রাইম ইসলামী লাইফ আজ সেই বক্তব্যকে বাস্তব রূপ দান করেছে। তিনি প্রাইম ইসলামী লাইফের কর্মীদের উদ্দেশ্যে বলেন যে, একজন ইন্স্যুরেন্স কর্মীকে এক সময় বলা হতো দালাল, আজ প্রমাণিত হয়েছে যে, আপনারা মানুষের বন্ধু। ইসলামী জীবন বীমা কোনো জীবনের নিরাপত্তা দিতে পারে না, তবে আর্থিক নিরাপত্তা নিশ্চিত করতে পারে। একজন বীমাকৃত মানুষ মারা গেলে যখন তার কোন বন্ধু থাকে না, তখন আপনারাই বীমাদাবির চেক নিয়ে তার পরিবারের পাশে দাঁড়ান। তাই আপনারা একজন সমাজ সেবক। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, প্রাইম ইসলামী লাইফ কোন দল বা গোষ্ঠীর কাঁধে ভর দিয়ে ব্যবসা করেনি। তারা ব্যবসা করেছে স্বতন্ত্রভাবে সম্পূর্ণ শরীয়াহ মোতাবেক। তাই প্রাইম ইসলামী লাইফের একটি স্বতন্ত্র অবস্থান এদেশে প্রতিষ্ঠিত হয়েছে।
সারাদেশ হতে প্রায় বারোশ’ কর্মকর্তা বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে সম্মেলনে অংশগ্রহণ করেন এবং ব্যবসা উন্নয়নে সফল কর্মকর্তাদের বিমানের টিকিটসহ নানাবিধ পুরস্কার প্রদান করা হয়। স বিজ্ঞপ্তি

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন