মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

‘বিকৃত’ নেতৃত্ব থেকে কী পাবেন-বিএনপি কর্মীদের মতিয়ার প্রশ্ন

প্রকাশের সময় : ২০ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : বিএনপির নেতৃত্বকে ‘বিকৃত’ আখ্যায়িত করে কাউন্সিলে আসা নেতাকর্মীরা তাদের কাছে কী পাবেন বলে প্রশ্ন তুলেছেন আওয়ামী লীগের সভাপতিম-লীর সদস্য ও কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী। গতকাল বৃহস্পতিবার রাজধানীর বঙ্গবন্ধু আন্তজার্তিক সম্মেলন কেন্দ্রে আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা উপ-কমিটি আয়োজিত ‘সাম্প্রদায়িকতা, জঙ্গিবাদ ও সন্ত্রাস মোকাবিলায় শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ’ শীর্ষক সেমিনারে তিনি এ প্রশ্ন তোলেন।
বিএনপির নেতাকর্মীদের উদ্দেশে মতিয়া চৌধুরী বলেন, সারা দেশ থেকে যারা ওখানে (বিএনপির কাউন্সিলে) সমবেত হয়েছেন, তারা যেন নিজেদের একটা প্রশ্ন করেন, তা হলো Ñ কী পাবেন এই নেতৃত্বের কাছ থেকে। বিকৃত-উন্মাদ রাজনীতির ধারক একজন দেশে বসে, অন্যজন বিদেশে বসে। এদের সম্মিলিত শক্তি দ্বারা বাংলার মানুষের কী হবে? তারা দেশকে কী দেবেন?
তিনি বলেন, ডাক্তার ভুল করলে একজন রোগী মারা যায়। আর রাজনৈতিক নেতা ভুল করছে লাখ লাখ মানুষ মারা যায়। রাজনীতি তো মানুষের জন্য। মানুষকে ধ্বংস করে, সভ্যতাকে ধ্বংস করে বিএনপি কী পাবে? ইতোমধ্যেই প্রমাণিত হয়েছে বিএনপি নেত্রী ব্যর্থ। তার কুপুত্রও ব্যর্থ। এই দুজনের সম্মিলনে যে পার্টি তার একজন চেয়ারম্যান আরেকজন কো-চেয়ারম্যান। বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত। প্রচার ও প্রকাশনা উপ-কমিটির চেয়ারম্যান এইচ টি ইমামের সভাপতিত্বে সেমিনারে আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম, দলটির প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক অসীম কুমার উকিল, বিএমএ’র মহাসচিব ডা. ইকবাল আর্সেনাল, সিনিয়র আইনজীবী ব্যারিস্টার আমীর-উল-ইসলাম, ঘাদানিকের শাহরিয়ার কবির, ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন