শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

কাউন্সিলের মাধ্যমে বিএনপি ঘুরে দাঁড়াতে পারবে না-ওবায়দুল কাদের

প্রকাশের সময় : ২০ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার, সাভার থেকে : কাউন্সিলের মাধ্যমে বিএনপি ঘুরে দাঁড়াতে পারবে না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সভাপতিম-লীর সদস্য এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের
গতকাল (শনিবার) ঢাকা-আরিচা মহাসড়কের সাভারের বিভিন্ন স্থানে সড়ক সংস্কার কাজ পরিদর্শনকালে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি এই মন্তব্য করেন। ওবায়দুল কাদের আরো বলেন, ঘুরে দাঁড়ানোর ডাক দিয়ে বিএনপি যে কাউন্সিলের আহ্বান করেছে তাতে ঘুরে দাঁড়ানোর কোন আভাস পাওয়া যাচ্ছে না। যেহেতু নেতৃত্বে কোন গুণগত পরিবর্তনের লক্ষণ নেই, তাই ঘুরে দাঁড়ানোর কোন সম্ভাবনাও নেই।
বিএনপি গণতন্ত্র বাঁচানোর কথা বলে পেট্রোল বোমা ও আগুন নিয়ে মাঠে নেমেছিল। এবারো কি তারা পেট্রোল বোমা ও আগুন নিয়ে ঘুরে দাঁড়াতে যাচ্ছে? সেটি এখন দেখার বিষয়।
বিএনপির কাউন্সিল করতে কোন বাধা দেয়া হয়নি উল্লেখ করে তিনি বলেন, বাধা দিলে এত উৎসবমুখর পরিবেশে বিএনপি তাদের কাউন্সিল করতে পারতো না। শুধু ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট নয়, তাদের চাহিদা মতো সোহরাওয়ার্দী উদ্যানও তাদের বরাদ্দ দেয়া হয়েছে।
মন্ত্রী রিজার্ভ ব্যাংক থেকে টাকা লুটের ব্যাপারে বাংলাদেশ ব্যাংকের সাবেক গর্ভনর ড. আতিউর রহমানকে ভালো ব্যক্তি উল্লেখ করে বলেন, এই ঘটনার সাথে তার কোন সংশ্লিষ্টতা থাকতে পারে না।
সড়ক সংস্কার কাজের অগ্রগতি পরিদর্শনকালে মন্ত্রীর সাথে স্থানীয় সংসদ সদস্য ডা. এনামুর রহমান, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের কর্মকর্তা ও স্থানীয় আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন