শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

জমিয়াতুল মোদার্রেছীনের কক্সবাজার জেলা সম্মেলন কাল

প্রকাশের সময় : ৯ জানুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

কক্সবাজার অফিস : ১০ জানুয়ারি কক্সবাজার সাংস্কৃতিক কেন্দ্রে আগামীকাল অনুষ্ঠিতব্য জমিয়াতুল মোদার্রেছীনের সম্মেলন সফল করার আহ্বান জানিয়েছেন জেলা জমিয়াত নেতৃবৃন্দ। গতকাল কক্সবাজার জেলা জমিয়াতের সম্মেলন প্রস্তুতি কমিটির এক সভায় এই আহ্বান জানানো হয়। দৈনিক ইনকিলাব কক্সবাজার অফিসে অনুষ্ঠিত এই সভায় সভাপতিত্ব করেন জেলা জমিয়াতের সভাপতি প্রিন্সিপ্যাল মাওলানা কামাল হোছাইন। মাদরাসা শিক্ষকদের একক পেশাজীবী অরাজনৈতিক সংগঠন বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীনের কক্সবাজার জেলা সম্মেলনে মাদরাসা শিক্ষক, আলেম-ওলামা ও পীর-মাশায়েখদের সকাল ১০টায় যথাসময়ে যোগদানের জন্য আহ্বান জানানো হয়। এ নিয়ে মাদ্রাসা শিক্ষক-কর্মচারী ও আলেম-ওলামাদের মাঝে ব্যাপক প্রাণ-চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।
আগামীকাল (১০ জানুয়ারি) কক্সবাজার সাংস্কৃতিক কেন্দ্রে অনুষ্ঠিত হচ্ছে জমিয়াতুল মোদার্রেছীনের এই সম্মেলন। সম্মেলন উদ্বোধন করবেন ইসলামী আরবী বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. আহসান উল্লাহ (আহসান সাইয়েদ)। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জমিয়াতের কেন্দ্রীয় সভাপতি ও দৈনিক ইনকিলাব সম্পাদক আলহাজ এ এম এম বাহাউদ্দীন। সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ মাদ্রাসা শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর এএকেএম সায়েফ উল্ল্যা ও প্রধান আলোচক থাকবেন জমিয়াতের মহাসচিব প্রিন্সিপ্যাল মাওলানা শাব্বির আহমদ মোমতাজী।
সভায় বক্তব্য রাখেন ইসলামিয়া মহিলা কামিল মাদ্রাসার প্রিন্সিপ্যাল মাওলানা জাফর উল্লাহ নূরী, জেলা জমিয়াতের সম্পাদক প্রিন্সপ্যাল মাওলানা শাহাদত হোছাইন, প্রিন্সিপ্যাল মাওলানা আমির হোছাইন, প্রিন্সপ্যাল মাওলানা বদরুদ্দোজা, জেলা জমিয়াতের সাংগঠনিক সম্পাদক মাওলানা ছালাহউদ্দিন মুহাম্মদ তারেক, প্রভাষক মাওলানা ছলিমুল্লাহ, মুহাদ্দিস মাওলানা এনামুল হক, দৈনিক ইনকিলাবের কক্সাবজার অফিস প্রধান শামসুল হক শারেক, মাওলানা মনছুর আলম আযাদ, প্রভাষক মাওলানা আব্দুর রহিম, প্রভাষক মোজাম্মেল হক, মাস্টার মু. আরিফ ও সুপার মাওলানা নূর আহমদ প্রমুখ।
সভায় বক্তারা জমিয়াতের কার্যক্রমে আন্তরিক সহযোগিতার জন্য সরকারকে ধন্যবাদ জানান।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন