শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

ডুবন্ত নৌকাকে ভাসানোর দায়িত্ব প্রধানমন্ত্রী আমাকে দিয়েছেন মোস্তাফা জব্বার

গোপালগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

নব নিযুক্ত ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রী মোস্তাফা জব্বার বলেছেন, ‘প্রধানমন্ত্রী একটি ডুবন্ত নৌকাকে জাগিয়ে তোলার দায়িত্ব আমার ওপর দিয়েছেন। আমি সফল হতে পারবো এমন আস্থা ও বিশ্বাস থেকে প্রধানমন্ত্রী আমাকে এ দায়িত্ব দিয়েছেন। তার সম্মান রাখার জন্য আমি আপ্রাণ চেষ্টা করে কাজ করে যাবো। মন্ত্রণালয়ে প্রথম সাতদিন ছাত্র থাকব। তারপর আমার কাজ শুরু করবো। টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি বিষয়ে আমার ৩০ বছরের অভিজ্ঞতা আছে। এ অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে আশা করি আমি সফল হবো। আমি সফল হলে প্রধানমন্ত্রীও সফল হবেন।’
গতকাল শনিবার গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধে শ্রদ্ধা নিবেদনের পর সাংবাদিকদের কাছে তিনি এসব কথা বলেন।
মন্ত্রী আরো বলেন, ‘প্রাইভেট অপারেটরগুলো আমাদের ফ্রিকুয়েন্সি ও ব্যান্ডউইথ ব্যবহার করে ব্যবসা করছে। তারা পারলে আমরা পারবো না কেন? আমার বিশ্বাস কোথাও কোনো ভুল ছিলো কিংবা ব্যবস্থাপনার দায়িত্বে যারা ছিলেন তারা সিদ্ধান্ত নিতে পারেননি। আমি এসব সমস্যা চিহ্নিত করবো। ব্যর্থ হওয়ার কোনো কারণ নেই। আমার বিশ্বাস ব্যর্থতাগুলো চিহ্নিত করতে পারলে আমরাও ব্যবসা করতে পারবো।’ মোস্তাফা জব্বার বলেন, প্রধানমন্ত্রীর নেতৃত্বে বিগত ৯ বছরে দেশ অনেক ক্ষেত্রেই বিশাল সাফল্য অর্জন করেছে। আজ ডিজিটাল বাংলাদেশ বাস্তব। বাংলাদেশ বিশ্বে ডিজিটালইজেশনের মডেলে পরিনত হয়েছে। ২০২১ সালের মধ্যেই তথ্যপ্রযুক্তিসহ সব খাতে আমাদের স্বপ্ন পূরণ হবে। আমরা মধ্যম আয়ের দেশে পরিনত হতে পাবো। ২০৪১ সালের মধ্যে জ্ঞানভিত্তিক সমাজ প্রতিষ্ঠা ও একটি উন্নত রাষ্ট্রে পরিণত হওয়ার জন্য আমরা কাজ করে যাবো। এর আগে বেলা ১১ টা ১৫ মিনিটে মন্ত্রী হেলিকপ্টারে করে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় পৌঁছান। পরে তিনি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধের বেদীতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন। এরপরে পবিত্র ফাতেহাপাঠ ও বঙ্গবন্ধুর রুহের মাগফিরাত কামনায় বিশেষ মোনাজাত করেন। এ সময় বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রন কমিশনের (বিটিআরসি) চেযারম্যান ড. শাহজাহান মাহমুদ, গোপালগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান চৌধুরী এমদাদুল হক, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. জাহাঙ্গীর হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার আবু তারেক, টুঙ্গিপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান গাজী গোলাম মোস্তফাসহ ডাক বিভাগ ও বিটিসিএল-এর পদস্থ কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন