শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

লেকহেড স্কুলের মালিককে তুলে নেয়ার অভিযোগ

| প্রকাশের সময় : ২১ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : রাজধানীর গুলশানে লেকহেড গ্রামার স্কুলের মালিক খালেদ হাসান মতিনকে সাদা পোশাকে তুলে নেয়ার অভিযোগ ওঠেছে। অভিযোগে বলা হয়েছে- তাকে স্কুলের অফিস থেকে তুলে নিয়েছে একদল লোক। তবে কি কারণে কে বা কারা তাকে তুলে নিয়েছে, এ ব্যাপারে কিছুই জানায়নি স্কুলের শিক্ষক-কর্মচারীরা।
গতকাল শনিবার বিকেল ৪টার দিকে সাদা পোশাকে সাত থেকে আটজন লোক এসে গুলশানের অফিস থেকে মতিনকে তুলে নিয়ে যায় বলে থানায় অভিযোগ করা হয়েছে।
গুলশান থানার পরিদর্শক (তদন্ত) সালাউদ্দিন মিয়া বলেন, ওই স্কুলের একজন কর্মকর্তা খালেদ মতিনকে ‘তুলে নেয়ার’ বিষয়টি জানিয়েছেন। শোনার পরপরই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তবে স্কুলের পক্ষ থেকে সন্ধ্যা পর্যন্ত কোনো লিখিত অভিযোগ করা হয়নি।
তার সন্ধান বের করতে এরই মধ্যে তদন্ত শুরু হয়েছে বলে পরিদর্শক সালাউদ্দিন জানিয়েছেন। তবে কারা তুলে নিয়েছে বিষয়টি নিশ্চিত করতে পারেননি মতিনের অফিসের লোকজন।
এর আগে, জঙ্গি কার্যক্রমে পৃষ্ঠপোষকতা ও ধর্মীয় উগ্রবাদে উৎসাহ দেয়ার অভিযোগে গত নভেম্বরে এই স্কুল বন্ধ করে দিয়েছিল শিক্ষা মন্ত্রণালয়। পরে ঢাকার বিভাগীয় কমিশনারকে সভাপতি করে এবং সেনাবাহিনীর কর্মকর্তাদের নিয়ে পরিচালনা পর্ষদ করে স্কুলটি চালুর নির্দেশ দিয়েছিল সর্বোচ্চ আদালত।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
joynul ২১ জানুয়ারি, ২০১৮, ১০:২৪ এএম says : 0
ইসলাম মানা আর আগুন হাতে রাখা সমান কথা। ফেরাউন সরকারের কারনে আমরা ভীত নই।
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন