ঢাকা, মঙ্গলবার, ২০ আগস্ট ২০১৯, ০৫ ভাদ্র ১৪২৬, ১৮ যিলহজ ১৪৪০ হিজরী।

জাতীয় সংবাদ

পল্লবী রায়েরবাগে ছুরিকাঘাত ও বিদ্যুৎ স্পৃষ্টে নিহত ২

প্রকাশের সময় : ২৭ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : রাজধানীর পল্লবীতে সন্ত্রাসীদের ছুরিকাঘাতে হোটেল কর্মচারী নিজাম মিয়া (২৭) মারা গেছেন। তিনি ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গতকাল শনিবার দুপুর ১টার দিকে তিনি মারা যান। নিহত নিজাম মিয়ার বাবার নাম খবির উদ্দিন। গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার দক্ষিণ শ্রীপুর এলাকায় তাদের বাড়ি বলে জানা গেছে। তিনি মিরপুর ৭নং সেকশনে একটি হোটেলে কাজ করতো।
অন্যদিকে রাজধানীর রায়েরবাগ এলাকায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ফুল মিয়া (৪০) নামে এক নির্মাণশ্রমিকের মৃত্যু হয়েছে। শনিবার দুপুর ১২টার দিকে এ ঘটনা ঘটে। ফুল মিয়া গাইবান্ধা সদর উপজেলার ফয়েজ উদ্দিনের ছেলে।
নিহত নিজাম মিয়ার স্ত্রী লাকি আক্তার জানান, গতকাল শুক্রবার রাত ১০টার দিকে নিজাম ও তিনি একসঙ্গে মিরপুর সাড়ে ১১’র পোস্ট অফিসের গলি দিয়ে বাসায় যাচ্ছিলো। এ সময় স্থানীয় তৌহিদুল নামে এক সন্ত্রাসী নিজামকে ধারালো ছুরি দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে পালিয়ে যায়। পরে তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ঢামেক হাসপাতালে নেওয়া হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।
পল্লবী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দাদন ফকির জানান, পূর্ব শত্রুতার জের ধরে ছুরিকাঘাতের ঘটনা ঘটতে পারে। তবে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। এ ঘটনায় তৌহিদুলকে আটক করা হয়েছে বলেও জানান তিনি।
নিহতের সহকর্মী ফিরোজ জানান, সকালে রায়েরবাগ খানকাহ শরীফ রোডে একটি নির্মাণাধীন ভবনে পাইলিংয়ের কাজ করার সময় ফুল মিয়া বিদ্যুৎস্পৃষ্ট হন। দ্রুত উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
ঢামেক পুলিশ ক্যাম্প ইনচার্জ মোজাম্মেল হক জানান, ময়নাতদন্তের জন্য ফুল মিয়ার মরদেহ ঢামেক হাসপাতাল মর্গে রাখা হয়েছে।
এদিকে রাজধানীর সবুজবাগ থানার দক্ষিণ বাসাবো এলাকায় ট্রাকের ধাক্কায় জমির হোসেন (৫০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। শুক্রবার দিবাগত রাত ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহতের বড় ভাই মো. জাভেদ বলেন, গত রাতে বাসার জমানো ময়লা ফেলার জন্য জমির রাস্তায় নেমে আসেন।
এ সময় হঠাৎ একটি চলন্ত ট্রাক তাকে ধাক্কা দেয়। এতে গুরুতর আহত হন জমির। তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়।
পরে চিকিৎসাধীন অবস্থায় রাত আড়াইটার দিকে তিনি মারা যান। এ ঘটনায় ট্রাকচালক ও তার সহকারীকে আটক করেছে পুলিশ। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের পরিদর্শক মোজাম্মেল হক ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন