শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

বিচারহীনতার সংস্কৃতি থেকে জাতি বেরিয়ে আসতে সক্ষম হয়েছে : আইনমন্ত্রী

চান্দিনা পৌরসভাকে ১ম শ্রেণীতে উন্নীত করা হবে -স্থানীয় সরকারমন্ত্রী

প্রকাশের সময় : ২৮ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, দেশের প্রতিটি অঞ্চলের সুষম উন্নয়ন নিশ্চিত করতে বর্তমান সরকার নিরন্তর প্রয়াস চালিয়ে যাচ্ছে। জাতি আজ সর্বক্ষেত্রে এগিয়ে যাচ্ছে। দেশ আজ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ হয়েছে। চান্দিনা পৌরসভাকে শিগগিরই প্রথম শ্রেণীর পৌরসভায় উন্নীত করা হবে বলেও তিনি ঘোষণা দেন।
মন্ত্রী গতকাল কুমিল্লা জেলার চান্দিনা উপজেলা আওয়ামী লীগ এবং চান্দিনা পৌরসভা কর্তৃক আয়োজিত পৃথক পৃথক সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।
ওই সমাবেশে বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন আইন, বিচার ও সংসদবিষয়ক মন্ত্রী আনিসুল হক। অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন স্থানীয় সংসদ সদস্য অধ্যাপক আলী আশরাফ এবং চান্দিনা থানা আওয়ামী লীগের সভাপতি ও পৌরসভার মেয়র মফিজুল ইসলাম।
স্থানীয় সরকার মন্ত্রী আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে উন্নয়ন ও সমৃদ্ধির পথে এগিয়ে নিতে সুনির্দিষ্ট লক্ষ্যমাত্রা নির্ধারণ করেছেন। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা তথা ২০২১ সালের মধ্যে দেশকে মধ্যম আয়ের এবং ২০৪১ সালের মধ্যে উন্নত দেশে পরিণত করার ঘোষণা প্রদান করেছেন। প্রধানমন্ত্রী ঘোষিত এ লক্ষ্য বাস্তবায়নে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।
বিশেষ অতিথির বক্তৃতায় আইনমন্ত্রী বলেন, দেশে আইনের শাসন প্রতিষ্ঠার লড়াইয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সর্বাত্মক প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন। তিনি বলেন, স্বাধীনতা যুদ্ধে নিরীহ সাধারণ মানুষকে নির্বিচারে হত্যা করা হয়েছে। দীর্ঘ যুগ ধরে হত্যাকারীদের বিচার হয়নি। কিন্তু বর্তমান সরকারের সময়ে তাদেরকে বিচারের সম্মুখীন করা হয়েছে। সকল ষড়যন্ত্র ছিন্ন করে বিচারহীনতার সংস্কৃতি থেকে জাতি আজ বেরিয়ে আসতে সক্ষম হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন