ঢাকা, বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯, ৪ আশ্বিন ১৪২৬, ১৯ মুহাররম ১৪৪১ হিজরী।

ইসলামী বিশ্ব

আবারো বিয়ে করলেন ইমরান খান

ইনকিলাব ডেস্ক: | প্রকাশের সময় : ২০ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

পাকিস্তানের রাজনীতিবিদ ও সাবেক প্লেবয় ক্রিকেটার ইমরান খান তৃতীয়বারের মতো বিয়ের পিঁিড়তে বসলেন। কনে তার আধ্যাত্মিক গুরু। ইমরান খানের তাহরিকে ইনসাফ পার্টি (পিটিআই)-টুইটারে একথা জানিয়েছে। পিটিআই’র পক্ষ থেকে টুইটারে বলা হয়, লাহোরে রোববার ৬৫ বছর বয়সী ইমরান এক ঘরোয়া অনুষ্ঠানের মধ্যদিয়ে বুশরা ওয়াত্তোকে বিয়ে করেন। এতে বর-কনের আত্মীয় ও ঘনিষ্ঠ বন্ধুরা উপস্থিত ছিলেন।
টুইটারে পোস্ট করা বিয়ের ছবিতে কনেকে লম্বা অবগুণ্ঠনে দেখা যায়। এক সময় আন্তর্জাতিক অঙ্গনের বিশিষ্ট নারীদের সঙ্গে সম্পর্কে জড়ানো ইমরান এখন প্রায়ই আধ্যাত্মিক গুরুদের সান্নিধ্যে যাওয়া-আসা করেন।
পিটিআই এর মুখপাত্র ফাওয়াদ চৌধুরী বলেন, ইমরান ও বুশরা ‘দীর্ঘদিন ধরে পরস্পরকে’ চিনেন। বুশরা রাজনীতিবিদদের আধ্যাত্মিক পরামর্শ দেয়ার জন্য ব্যাপক পরিচিত। ইমরান খানের প্রথম স্ত্রী জেমাইমা গোল্ডস্মিথ। ব্রিটিশ ধনকুবের পরিবারের জেমাইমার সঙ্গে ১৯৯৫ সালে তার বিয়ে হয়। ২০০৪ সালে ইমরান-জেমাইমার বিচ্ছেদ ঘটে। তাদের দুটি ছেলে রয়েছে। ইহুদী পরিবারের মেয়ে জেমাইমা পাকিস্তানের পরিবেশের সঙ্গে মানিয়ে নিতে পারছিলেন না। তাছাড়া ইমরান খানের রাজনীতিতে জড়ানোর বিষয়টিও তিনি মেনে নিতে পারেননি। এরপর ইমরান ২০১৫ সালে রিহাম খানের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। মাত্র ১০ মাস পর তাদের বিচ্ছেদ ঘটে। রিহাম ছিলেন স্থানীয় একটি টেলিভিশন শো’র উপস্থাপক। এছাড়া তিনি বিবিসি’র আবহাওয়া সংবাদের উপস্থাপিকা ছিলেন। সূত্র : এএফপি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
নাসির ২০ ফেব্রুয়ারি, ২০১৮, ৬:১০ এএম says : 0
এই বয়সে ??????????????
Total Reply(0)
ABDUL WAZED ২২ ফেব্রুয়ারি, ২০১৮, ৯:৪৩ পিএম says : 0
IMRAN BHAI NOT BE TO BECOME PRIME MINISTER SO ONLY MERRY LIFE TIME ,GOOD WISHES FOR HIM
Total Reply(0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন