বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

চকোরিয়ায় র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে শিশু ধর্ষণ মামলার আসামী নিহত

| প্রকাশের সময় : ২২ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : কক্সবাজার জেলার চকোরিয়া উপজেলার বদরখালীর নাপিতখালীতে গতকাল (বুধবার) ভোরে র‌্যাবের সাথে গুলিবিনিময়ে শিশু ধর্ষণ মামলার এক আসামী মারা গেছে। ঘটনাস্থল থেকে র‌্যাব একটি ওয়ানশুটারগান ও তিন রাউন্ড গুলি উদ্ধার করেছে। নিহতের নাম আনোয়ারুল ইসলাম ওরফে আনু মিয়া (৫২)। র‌্যাব-৭ চট্টগ্রামের কর্মকর্তারা জানান, গোপন সংবাদের ভিত্তিতে তাকে ধরতে অভিযানে গেলে এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। 

র‌্যাব জানায়, গত ১১ ফেব্রæয়ারি বদরখালীর নাপিতখালী পাড়ার আজমনগর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণির ছাত্রীকে ধর্ষণ করে একই এলাকার আনোয়ারুল ইসলাম ওরফে আনু মিয়া। ঘটনার দিন সন্ধ্যায় শিশুটি প্রতিদিনের মতো প্রাইভেট পড়ে বাড়ি ফিরছিল। পথরোধ করে ফুসলিয়ে শিশুটিকে নির্জন স্থানে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে আসামী। এসময় মেয়েটির চিৎকারে লোকজন এগিয়ে আসলে আনোয়ার পালিয়ে যায়। পরে লোকজন রক্তাক্ত শিশুটিকে চকোরিয়া সদর হাসপাতালে ভর্তি করে। পরবর্তীতে শিশুটির অবস্থার অবনতি হলে তাকে ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়। এই ঘটনায় শিশুটির পরিবার গত ১২ ফেব্রæয়ারি আনোয়ারের বিরুদ্ধে চকোরিয়া থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করে। আনোয়ারকে ধরতে র‌্যাব গোয়েন্দা নজরদারি শুরু করে। 
এ ধারাবাহিকতায় র‌্যাব জানতে পারে মামলার আসামী আনোয়ার ও তার সহযোগী সন্ত্রাসীরা নাপিতখালি এলাকায় অবস্থান করছে। র‌্যাবের একটি টিম সেখানে অভিযানে গেলে তারা র‌্যাবের উপস্থিতি টের পেয়ে র‌্যাবকে লক্ষ্য করে এলোপাথারি গুলি বর্ষন শুরু করে। আতœরক্ষা ও সরকারী জানমাল রক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি বর্ষণ করে। গুলি বিনিময়ের এক পর্যায়ে সন্ত্রাসীরা পিছু হটে পালিয়ে যায়। এ সময় ঘটনাস্থলে একজনকে গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া যায়। তাৎক্ষণিক আহত ব্যক্তিকে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। পরে ঘটনাস্থল তল্লাশী করে ১টি ওয়ানশুটার গান, তিন রাউন্ড গুলি এবং ২ রাউন্ড খালি খোসা উদ্ধার করা হয়। পরবর্তীতে স্থানীয়দের মাধ্যমে জানা যায় নিহত ব্যক্তি আনোয়ারুল ইসলাম ওরফে আনু মিয়া (৫২)। আহত দুই র‌্যাব সদস্যকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Mohammed Shah Alam Khan ২৩ ফেব্রুয়ারি, ২০১৮, ২:২২ এএম says : 0
সংবাদদাতাকে আমার অনেক অনেক ধন্যবাদ। এই সংবাদটা পড়ার পর মনটা প্রফুল্ল হয়ে উঠেছে কারন একজন শিশু ধর্ষক পৃথিবী থেকে যেভাবেই হউক বিদায় নিয়েছে। এভাবে আমাদের দেশ থেকে ধর্ষকরা বিদায় নিলে আমাদের মেয়ে সন্তানরা নিরাপত্তার সাথে ঘুরা ফেরা করতে পারবে। এখন বাংলাদেশে প্রতিটি বাবা মা মেয়েরা পড়াশুনা কিংবা জরুরী কাজে ঘরের বাহিরে গেলেই তাদের নিরাপত্তার জন্য দুশ্চিন্তা গ্রস্থ হয়ে পড়ে। এভাবে আরো কিছু ধর্ষক মারা পড়লে ধর্ষকরা ধর্ষন করার আগে আরো একবার ভাবতে বাধ্য হবে এটাই সত্য। আর এটা হলে বাবা মায়েরা শান্তির নিঃশ্বাস ফেলতে পারবে এটাও সত্য। আল্লাহ্‌ সবই অবগত আছেন এটিই সত্য। আমীন
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন