শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

চেয়ারম্যান নৌকায় মেম্বার যাকে খুশি

নির্বাচনের টুকিটাকি

প্রকাশের সময় : ১ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

চাঁদপুর জেলা সংবাদদাতা : চাঁদপুর সদর বিষ্ণুপুর ইউনিয়নের হাসাদী সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে সকাল ১১টায় গিয়ে দেখা যায় নৌকা মার্কার সমর্থকরা দখলে নিয়ে যে যার মতো ভোট দিচ্ছে। আলাপকালে জানা যায় সকাল ১০টার পর থেকেই কেন্দ্র দখল করে ধানের শীষের এজেন্টদের বের করে দেয়া হয়। একপর্যায়ে মেম্বার প্রার্থীর সমর্থকদের মধ্যে বাকবিত-া শুরু হয়। এ সময় নৌকা প্রতীকের এক সমর্থক সাংবাদিকদের সামনেই উচ্চস্বরে বলতে থাকে চেয়ারম্যান নৌকায় দিতে হবে আর মেম্বার যাকে খুশি তাকে দেও। এহেন পরিস্থিতিতে কেন্দ্রের প্রিজাইডিং অফিসার সাংবাদিকদের কাছে অসহায়ত্ব প্রকাশ করে সহযোগিতা কামনা করেন।
ভাই আর ১০ মিনিট
চাঁদপুরে ইউপি নির্বাচনে সদর উপজেলার কল্যানপুর ইউনিয়নের সফরমালী উচ্চ বিদ্যালয় কেন্দ্রে বেলা সাড়ে ১২ টায় গিয়ে গিয়ে দেখা যায় কোন ভোটার নেই। অসহায়ের মত কেন্দ্রের বাইরের বারান্দায় বসে আছেন প্রিজাইডিং অফিসার খোরশেদ আলম। এ সময় একাধিক মেম্বার প্রার্থী অভিযোগ করে বলেন, প্রায় ১১টা পর্যন্ত সুন্দর ভোট হয়েছে। এরপরই সরকার দলীয় প্রার্থীর সমর্থকরা এসে কেন্দ্রটি দখলে নেয়। পরে ভয়ে ভোটাররা কেন্দ্র থেকে বেরিয়ে যায়। খবর পেয়ে সাংবাদিকরা গেলে নৌকা প্রতীকের সমর্থকরা বলেন ‘কেন্দ্রে এখন ঢুইকেন না, ভাই আর ১০ মিনিট।’
বিএনপি কর্মীরাও মারতে জানে!
সরকার আদম আলী, নরসিংদী থেকে : উজিলাব মাদ্রাসা ভোট কেন্দ্রের কাছে দেখা যায় এক ব্যক্তি চিল্লাচ্ছে আর বলছে, বিএনপি ওয়ালারা আমার মাথা ফাটিয়ে দিয়েছে। আমি আওয়ামী লীগের সভাপতি। আমার মাথা ফাটিয়েছে বিএনপি। এই হাল্লা চিল্লা শুনে সাংবাদিকরা তার কাছে গিয়ে জিজ্ঞাস করলে তিনি বলেন, আমার নাম আরব আলী। আমি আওয়ামী লীগের ৪নং ওয়ার্ডের সভাপতি। কত বড় সাহস বিএনপির লোকেরা আমাকে মারধোর করে। আমার মাথা ফাটিয়ে দেয়। আ’লীগ নেতার এই হাল্লা চিল্লার ঘটনা জেনে সাংবাদিকরা এর প্রেক্ষাপট জ্ঞানতে যায় ভোট কেন্দ্রে। সেখানকরা ভোটাররা জানান আরব আলী ও তার কর্মীরা কেন্দ্রে ঢুকে জোরপূর্বক সীল মারতে গেলে বিএনপি কর্মীরা তাদেরকে নিষেধ করে। এতে আরব আলী ও তার সহযোগিরা উত্তেজিত হয়ে বিএনপি কর্মীদের গালাগাল করতে থাকলে উত্তেজনাকর এক মুহূর্তে একটি ছোটখাটো সংঘর্ষ ঘটে যায়। আরব আলীর মাথা ফাটানোর ঘটনা শুনে লোকজন টিটকারী দিয়ে বলতে থাকে বিএনপি কর্মীরাও মারতে জানে!

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন