বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

ফেনীতে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে সাইফুল নিহত গুলিবিদ্ধ ২, ৮ পুলিশ আহত

| প্রকাশের সময় : ১৮ মার্চ, ২০১৮, ১২:০০ এএম

ফেনী জেলা সংবাদদাতা : ফেনীর ফুলগাজী উপজেলার জিএমহাটে বন্ধুকযুদ্ধে পুলিশের উপর হামলাকারী সন্ত্রাসী এমরান হোসেন সাইফুল (২৮) নিহত হয়েছে। শনিবার ভোর রাতে জিএমহাট ব্রিকস্ ফিল্ডের পাশে এ ঘটনা ঘটে।এসময় সাইফুলের সহযোগী কাজী এমদাদুল হক সোহেল (১৯), মোঃ ইউনুস (২০) ও গুলিবিদ্ধ হন। ঘটনার সময় সন্ত্রাসীদের হামলায় ৮ পুলিশ সদস্য আহত হয়েছেন বলে জানান, ফুলগাজী থানার ওসি হুমায়ুন কবীর। তিনি জানান এ সময় পুলিশ ১টি এলজি, ২টি কার্তুজ, ৬টি চোরা ও ৪টি রাম দা উদ্ধার করেন।
পুলিশ জানান শুক্রবার বিকালে পুলিশের উপর হামলার ঘটনায় সন্ত্রাসী সাইফুল ও তার সহযোগীদের গ্রেফতারের জন্য ফুলগাজী থানা পুলিশ জিএমহাট ব্রিকস্ ফিল্ড এলাকায় অভিযান চালায়। এসময় সন্ত্রাসীরা পুলিশের উপর হামলা চালায়, পুলিশ আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালালে সাইফুল, সোহেল ও ইউনুস গুলিবিদ্ধ হন। পরে ফেনী সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সাইফুল মারা যান। নিহত সাইফুল ছাগলনাইয়ার কাছারী বাজার এলাকার পাঠাননগর গ্রামের কাজী হানিফের ছেলে।
সে স্থানীয় য্বুলীগের রাজনীতির সাথে জড়িত ছিল বলে জানা গেছে। তার লাশ ফেনী সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে। এদিকে শনিবার সকালে মর্গের সামনে নিহত সাইফুলের স্বজনদের আহাজারি করতে দেখা গেছে।
হামলায় আহত পুলিশ সদস্যরা হলেন এস আই মোশারফ হোসেন, এস আই রাশেদুল কবির, এস আই আইয়ুব খান, এ এস আই, শফিকুর রহমান, কনষ্টেবল প্রদীপ কুমার চাকমা, ফারুক মিয়া, আবুল কাশেম ,চন্দ্রিকা ত্রিপুরা।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন