ঢাকা বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ০৯ আশ্বিন ১৪২৭, ০৬ সফর ১৪৪২ হিজরী

জাতীয় সংবাদ

প্রধানমন্ত্রীর বক্তব্যে হতাশ চট্টগ্রামবাসী : ডা. শাহাদাত হোসেন

| প্রকাশের সময় : ২৩ মার্চ, ২০১৮, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : পটিয়ার জনসভায় দেয়া প্রধানমন্ত্রীর বক্তব্যে চট্টগ্রামবাসী হতাশ মন্তব্য করে মহানগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেন বলেছেন, তিনি সরকারি খরচে নির্বাচনী বক্তব্য দিয়েছেন। চট্টগ্রামের বিরাজমান সমস্যা ও সঙ্কট নিরসনে তার বক্তব্যে সুস্পষ্ট কোন ঘোষণা ছিল না। এতে চট্টগ্রামের মানুষ আশাহত হয়েছে। বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার জামিনের আদেশ স্থগিত করার প্রতিবাদে গতকাল (বৃহস্পতিবার) বিকেলে নাসিমন ভবনস্থ দলীয় কার্যালয় চত্বরে এক বিক্ষোভ সমাবেশে ডা. শাহাদাত হোসেন একথা বলেন। 
ডা. শাহাদাত বলেন, ২০০৮ সালের নির্বাচনে জয়ী হওয়ার পরে শেখ হাসিনা চট্টগ্রামের উন্নয়নের দায়িত্ব নিজ কাঁধে তুলে নিয়েছিলেন। কিন্তু নির্বাচনী প্রতিশ্রæতির অনেক কিছুই এখনও বাস্তবায়ন হয়নি। চট্টগ্রাম এখনও ন্যায্য অধিকার থেকে বঞ্চিত সরকারের বিমাতাসুলভ আচরণে। তিনি বলেন, বেগম খালেদা জিয়াকে আওয়ামী লীগ সবচেয়ে বেশী ভয় পায়। বেগম জিয়ার সাথে নির্বাচন করার কোন প্রার্থী আওয়ামী লীগে নেই বলে তাকে কারাগারে বন্দি করে রাখা হয়েছে। বিএনপিকে রাস্তায় নামতে দেয়া হচ্ছে না। আর সরকারি খরচে আওয়ামী লীগ নির্বাচনী শোডাউন করছে। 
সমাবেশে বিএনপি নেতা আবু সুফিয়ান, এ এম নাজিম উদ্দিন, ছৈয়দ আজম উদ্দিন, নাজিমুর রহমান, সুবুক্তগীন মক্কী, হারুন জামান, অধ্যাপক নুরুল আলম রাজু, এসএম আবুল ফয়েজ, এসএম সাইফুল আলম, কাজী বেলাল উদ্দিন, এসকান্দর মির্জা, আর ইউ চৌধুরী শাহীন, ইয়াছিন চৌধুরী লিটন, আবদুল মন্নান, জাহাঙ্গির আলম দুলাল প্রমুখ বক্তব্য রাখেন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন