বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ যিলহজ ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

শেখ হাসিনা ছক্কা মারলে উইকেট নেবে জনগণ-অধ্যাপিকা রেহানা প্রধান

| প্রকাশের সময় : ২৫ মার্চ, ২০১৮, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : ‘আগামী নির্বাচনে শেখ হাসিনা ছক্কা মারবে’, ‘নির্বাচন এখন আনুষ্ঠানিকতা মাত্র’। স¤প্রতি আওয়মী লীগ নেতাদের এমন বক্তব্য রাজনীতিকে ডাস্টবিনে নিক্ষেপ করা ছাড়া আর কিছুই নয় এবং একদলীয় বাকশালের প্রতিধ্বনি উল্লেখ করে জাগপা সভাপতি অধ্যাপিকা রেহানা প্রধান বলেছেন, আগামী নির্বাচনে শেখ হাসিনা যে ছক্কা মারবেন তার উইকেট নিতে জনগণ প্রস্তুত থাকবে । এবার খালি মাঠে গোল দেয়ার স্বপ্ন দূঃস্বপ্নে পরিনত হবে। তবে উইকেটের পর মাঠ ছেড়ে পালাবেন না।
গতকাল শনিবার সকালে পঞ্চগড় জেলার দেবীগঞ্জ উপজেলায় খালেদা জিয়ার মুক্তির দাবিতে লিফলেট বিতরন ও পথ সভায় তিনি এ কথা বলেন।রেহানা প্রধান বলেন, উন্নয়নের ধোয়া দিয়ে দেশকে দূর্নীতির সাগরে ভাসিয়ে দিয়েছেন। বারোটা বাজিয়েছেন গণতন্ত্রের। গুম-খুন ও জুলুমতন্ত্র চালিয়ে বিশ্বের কাছে বাংলদেশ গণতন্ত্র থেকে এখন স্বৈরতন্ত্রে ৫নং তালিকায়।
তিনি সরকারের উদ্দেশ্যে বলেন ২০ দলীয় জোটনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্তি দেবেন না? মনে রাখবেন জোয়ার-ভাটার এদেশে নিকৃষ্ট শাসকের পতন জনগণের গণঅভ্যুত্থানে হয়েছে। শুধু জনগণ একটু অপেক্ষায় আছে। অচিরই দেখবেন জণগনের উত্তাল ঢেউ খালেদা জিয়াকে ক্ষমতায় নিয়ে যাবে। সুতরাং খালেদা জিয়াকে মুক্তি দিন। অন্যথায় এদেশে স্বৈরশাসকের পতনের আরেকটি ইতিহাস হবে। এসময় উপস্থিত ছিলেন জাগপার কেন্দ্রীয় সহ-সভাপতি ব্যারিস্টার তাসমিয়া প্রধান। পঞ্চগড় জেলা জাগপার দপ্তর সম্পাদক আতিয়ার ইসলাম জুয়েল, যুব জাগপার সভাপতি শাহরিয়ার বিপ্লব, জাগপা ছাত্রলীগ ঢাকা মহানগর সাধারণ সম্পাদক মীর আমির হোসেন আমু, উপজেলা জাগপা সভাপতি শফিউল আলম, সাধারণ সম্পাদক মোবাশ্বের রাশেদ, সহ-সভাপতি আব্দুল মতিন, যুগ্ম সম্পাদক শফিউল ইসলাম, মাসুম বিল্লাহ, সাংগঠনিক সম্পাদক নজু মিয়া প্রমূখ।
এদিকে গতকাল সন্ধ্যায় দিনাজপুর জেলা যুব জাগপা নেতাদের সাথে বৈঠক করে আগামী ১৫এপ্রিল দিনাজপুর জেলা যুব জাগপার সম্মেলনের তারিখ ঘোষণা করেন। এসময় উপস্থিত ছিলেন যুব জাগপার কেন্দ্রীয় ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আরিফুল হক তুহিন, জেলা যুব জাগপার অহŸায়ক ইমরুল কায়েস রুপম, যুগ্ম আহŸায়ক সাগর হোসেন মিরু, আবেদ হোসেন চুন্নু, রফিকুল ইসলাম, আজগর আলী, শামীম আহমেদ, রাজু আহমেদ, তরিকুল ইসলাম, রানা প্রমূখ।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
গনতন্ত্র ২৫ মার্চ, ২০১৮, ২:৫২ এএম says : 0
জনগন বলছেন, আউট হওয়ার ভয়ে,ঘরে বসেই পয়েন্টে গনেন ; সাহস থাকলে মাঠে নামেন ৷
Total Reply(0)
Showkat Hussain Monju ২৫ মার্চ, ২০১৮, ২:১৩ পিএম says : 0
Absolutely right
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন