বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

ধামরাইয়ে র‌্যাব-২ এর সঙ্গে বন্দুকযুদ্ধে ৩ ডাকাত নিহত

| প্রকাশের সময় : ১৮ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

 

ধামরাই(ঢাকা)উপজেলা সংবাদদাতা : ঢাকার ধামরাইয়ে র‌্যাব-২,এর সদস্যদের সঙ্গে বন্ধুক যুদ্ধে ৩ ডাকাত নিহত হয়েছে। আহত হয়েছে র‌্যাবের ২ সদস্য। ঘটনাটি ঘটেছে গতকাল বিকেল ৪টার দিকে উপজেলার কেলিয়া নামক স্থানে নদীর পাড়ে। নিহতদের কাছ থেকে ৩টি পিস্তল একটি চাপাতি ৩টি ছোড়া ও হাত বোমা উদ্ধার করা হয়েছে।
জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-২,সদস্যরা জানতে পারে উপজেলার শৈলান এলাকায় একটি এনজিওর কর্মীরা টাকা ব্যাংকে রাখতে যাবে। সে টাকা ছিনতাই করার জন্য ৫/৬ জনের একদল ডাকাত ধামরাই উপজেলার সোমভাগ ইউনিয়নের কেলিয়া নামক স্থানে নদীর পাড়ে রাস্তায় অবস্থান করছিল। এ সময় র‌্যাব-২এর সদস্যরা ওই স্থান দিয়ে সাদা পোষাকে যাচ্ছিল। পরে ডাকাত দল র‌্যাব সদস্যদের চিনতে পেরে গুলি ছোড়ে র‌্যাব ও পাল্টা গুলি ছুড়লে ৩ ডাকাত গুলি বিদ্ধ হয়। গুলিবিদ্ধ অবস্থায় তাদের মৃতদেহ ২টি নদীর পাড় তথা রাস্তার ঢালে অপরটি রাস্তার আরেক পাশে জঙ্গলে পড়েছিল। অন্য ডাকাতরা পালিয়ে যায়। এ সময় ডাকাতদের আক্রমনে র‌্যাবের ২ সদস্য সোহেল ও রাজ্জাক আহত হয়। তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। ধামরাই থানা পুলিশ ঘটনাস্থল থেকে ৩টি পিস্তল একটি চাপাতি ৩টি ছোড়া ও হাতবোমা উদ্ধার করেছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত ডাকাতদের নাম ঠিকানা জানা যায়নি। এমনকি র‌্যাবের পক্ষ থেকেও থানায় কোন অভিযোগ দায়ের করা হয়নি।
র‌্যাব-২এর স্কট কমান্ডার শহিদুল ইসলাম জানান, ডাকাতরা কেলিয়ায় নদীর পাড়ে রাস্তায় টাকা ছিনতাই করবে এমন তথ্য ছিল। পরে আমাদের টের পেয়ে ডাকাতরা গুলি ছোড়ে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন