ঢাকা মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ০৭ আশ্বিন ১৪২৭, ০৪ সফর ১৪৪২ হিজরী

জাতীয় সংবাদ

রাজীবের দুর্ঘটনার জন্য সড়ক অব্যবস্থাপনা দায়ী নয় -সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ এপ্রিল, ২০১৮, ১:১২ পিএম

রাজধানীতে দুই বাসের রেষারেষিতে চাপা পড়ে হাত ও পরে চিকিৎসাধীন অবস্থায় প্রাণ হারানো রাজীব হোসেনের দুর্ঘটনার জন্য সড়ক ব্যবস্থাপনা দায়ী নয় বলে মন্তব্য করেছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। আজ বুধবার রাজধানীর হাতিরঝিল এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিদর্শনকালে তিনি এ মন্তব্য করেন।
তিনি বলেন, ‘একটি ইম্পরট্যান্ট পত্রিকায় দেখলাম রাজীবের দুর্ঘটনার জন্য সড়ক ব্যবস্থাপনাকে দায়ী করা হয়েছে। এটা কীভাবে সড়ক ব্যবস্থাপনার সঙ্গে জড়িত? কোটা আন্দোলনের সময় যেমন ভিসির বাড়িতে হামলা হয়েছে এ ঘটনাও তেমন। ভিসি তো কোনোভাবেই কোটার সঙ্গে জড়িত নন। তাহলে তার বাড়িতে কেন হামলা হলো? রাজীবের ঘটনাটিও তেমন কিছু।’
সেতুমন্ত্রী বলেন, রাজীবের দুর্ঘটনা খারাপ রাস্তা বা সড়ক অব্যবস্থাপনার কারণে হয়নি। এটা পরিবহন অব্যবস্থানার জন্য হয়েছে। চালকদের অসচেতনতা ও রেষারেষির কারণেই এটা হয়েছে। চালকদের আরও সচেতন হতে হবে।
প্রসঙ্গগত, চিকিৎসাধীন অবস্থায় গত ১৬ এপ্রিল রাত ১২টা ৪০ মিনিটে মারা যান রাজীব।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Nadir ১৮ এপ্রিল, ২০১৮, ৫:১৩ পিএম says : 0
Assalamalaikum ! Don't be broken Road in any City. Highly and skilled Traffic control. Without necessary don't overtake,no wrong way. All over the Country should be "TWO WAY" Road. 24 hours road service Teams. Sir,if you are try everything is possible. So,please try for all. May Almighty Allah bless you. Thanks with best regards.
Total Reply(0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন