বৃহস্পতিবার, ১১ আগস্ট ২০২২, ২৭ শ্রাবণ ১৪২৯, ১২ মুহাররম ১৪৪৪

জাতীয় সংবাদ

খালেদা জিয়াকে ধন্যবাদ জানালেন খাদ্যমন্ত্র কামরুল

প্রকাশের সময় : ৬ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : ঢাকা মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও খাদ্যমন্ত্রী এ্যাডভোকেট কামরুল ইসলাম বলেছেন, আদালতের প্রতি সম্মান দেখানোয় আমরা বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে ধন্যবাদ জানাই।
গতকাল মঙ্গলবার বিকালে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউতে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে এক আলোচনা সভায় তিনি এ ধন্যবাদ জানান। আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার কারামুক্তি আন্দোলনের গণস্বাক্ষর অভিযান দিবস উপলক্ষে ঢাকা মহানগর আওয়ামী লীগ এ আলোচনা সভার আয়োজন করে। কামরুল ইসলাম বলেন, কিন্তু এটা তার (খালেদার) আসল চেহারা না। তার আসল চেহারা হলো জঙ্গিবাদ। আপনারা খেয়াল রাখবেন কখন কী হয়। আলোচনা সভায় ঢাকা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, ভালো হয়ে যান, সৎভাবে চলুন। উল্টা-পাল্টা করবেন না।
দিবসটির স্মৃতিচারণ করে আওয়ামী লীগের সভাপতি ম-লীর সদস্য ও কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী বলেন, ২০০৭ সালের আজকের এইদিনে ঢাকা মহানগর আওয়ামী লীগের বর্ধিত সভার মাধ্যমে জননেত্রী শেখ হাসিনার মুক্তি আন্দোলনের কর্মসূচির অংশ হিসেবে গণস্বাক্ষর অভিযান শুরু হয়। মাত্র ১৫ দিনে ঢাকা শহর থেকে আমরা প্রায় ২৫ লক্ষ স্বাক্ষর সংগ্রহ করেছিলাম। আলোচনা সভায় সভাপতিত্ব করেন ঢাকা মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি কামাল আহমেদ মজুমদার।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন