বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

রূপগঞ্জে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে ছিনতাইকারী নিহত

| প্রকাশের সময় : ১০ মে, ২০১৮, ১২:০০ এএম

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : নারায়ণগঞ্জে রূপগঞ্জে র‌্যাবের সঙ্গে বন্দুক যুদ্ধে ছিনতাইকারী চক্রের হোতা রাজু প্রধান (২৪) নিহত হয়েছে। এতে আহত হয়েছে দুই র‌্যাব সদস্যও। গত মঙ্গলবার মধ্যে রাতে উপজেলার রাজউকের পূর্বাচল উপশহরের ৯নং সেক্টর এলাকার ১১নং ব্রিজের পশ্চিম পাশে ঘটে এ ঘটনা। নিহত রাজু প্রধান রূপগঞ্জ উপজেলার তারাব এলাকার শামিম আলী প্রধানের ছেলে। এদিকে, এলাকাবাসী অভিযোগ করে জানিয়েছেন, ছিনতাই, ডাকাতি, অপহরণ, ধর্ষণসহ বিভিন্ন অপরাধমুলক কর্মকান্ড চালিয়ে আসছিলো রাজু প্রধানসহ তার সহযোগীরা। রাজু প্রধান নিহতের সংবাদে এলাকার মানুষের মাঝে স্বস্থ্যি ফিরে এসেছে। এলাকায় মিষ্টি বিতরণ করারও সংবাদ পাওয়া গেছে।
গত ১০ দিন আগেও তারাব এলাকায় রাজু প্রধানসহ তার সহযোগীরা ধর্ষণের চেষ্টায় ব্যর্থ হয়ে ৭ম শ্রেণীতে পড়–য়া এক স্কুল ছাত্রীকে পেটে ছুড়িকাঘাত করে হত্যার চেষ্টা চালায়। ওই স্কুল ছাত্রী বর্তমানে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে।
রূপগঞ্জ থানার উপ পরিদর্শক (এসআই) হুমায়ুন আহাম্মেদ র‌্যাব -১ এর বরাত দিয়ে জানান, গত মঙ্গলবার রাতে টহলের দায়িত্বে থাকাবস্থায় রাত আড়াইটার দিকে র‌্যাব-১ এর টহল টিমের সংবাদ পেয়ে ঘটনাস্থলে যান তারা। এসময় ঘটনাস্থল গিয়ে রাজু প্রধান নামে এক ছিনতাইকারীর গুলিবিদ্ধ অবস্থায় লাশ পড়ে থাকতে দেখেন। এছাড়া র‌্যাব-১ এর এসআই আবু হানিফ (৪২) এবং সিপাহী সাজিরুল ইসলাম(৩১) কে আহত অবস্থায় উদ্ধার করে রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়।
র‌্যাব -১ এর বরাদ দিয়ে উপ-পরিদর্শক আরো জানান, গত মঙ্গলবার রাত আনুমানিক ২টায় পূর্বাচলের ৯নং সেক্টরে ছিনতাইকালে ৪ থেকে ৫ জনের একটি ছিনতাইকারী চক্রকে র‌্যাব-১ টহল টিমের সদস্যা ধাওয়া দিয়ে আটকের চেষ্টা চালায়। এ সময় ছিনতাইকারী চক্রের সদস্যরা র‌্যাব সদস্যদের লক্ষ্য করে গুলি ছুড়ে। এসময় র‌্যাবও পাল্টা গুলি ছুঁড়ে। এ সময় ছিনতাইকারীদের গুলিতে র‌্যাবের এসআই আবু হানিফ(৪২) এবং সিপাহী সাজিরুল ইসলাম(৩১) আহত হয়। একই সময় র‌্যাবের পাল্টাগুলিতে ছিনতাইকারী চক্রের এক সদস্য গুলিবিদ্ধ হলে ঘটনাস্থলেই নিহত হয়। এ ব্যপারে মামলার প্রস্তুতি চলছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন