শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

ফরিদপুরে পরিচ্ছন্নতা কর্মীসহ দুইজনকে কুপিয়ে হত্যা

প্রকাশের সময় : ৯ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

ফরিদপুর জেলা সংবাদদাতা : ফরিদপুর পৌরসভার পশ্চিম খাবাসপুরে মিয়াপাড়া সড়কে এক পরিচ্ছন্নতাকর্মী ও তার এক সহযোগীকে কুপিয়ে হত্যা করা হয়েছে। শুক্রবার ভোর রাতের কোনো এক সময় এ হত্যার ঘটনা ঘটে।
নিহতরা হলেন-পৌরসভার পরিচ্ছন্নতাকর্মী মানিক জমাদ্দার (২৮) ও তার স্ত্রীর ভাই ভরত জমাদ্দার (২৩)। এরা দুজনেই পৌরসভার আলীপুর এলাকায় হরিজন পল্লিতে বসবাস করতেন।
এলাকাবাসী জানায়, ভোরে ফজরের নামাজ পড়তে যাওয়ার সময় লাশ দুটি মুসল্লিদের নজরে আসে। পরে তারা পুলিশে খবর দেয়। এদিকে, নিহত পরিচ্ছন্নতাকর্মী মানিক জমাদ্দারের বাবা কিশোর জমাদ্দার জানান, ইতিপূর্বে রাতে ওই এলাকায় কাজ করার সময় কিছু লোক (দুবৃত্ত) বেশি রাতে কাজ না করার জন্যে হুমকি দিত। তিনি ধারণা করেন, রাতে বিচরণকারী দুর্বৃত্তরা এ ঘটনা ঘটিয়ে থাকতে পারে। তিনি আরও জানান, নিহতরা রাত দুইটা থেকে তিনটার মধ্যে সড়ক পরিচ্ছন্ন করার উদ্দেশ্যে এসেছিল।
কোতয়ালী থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) মো. এনায়েত হোসেন জানান, থবর পেয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্যে মর্গে পাঠানো হয়েছে। তিনি জানান, নিহতদের মুখে ও মাথায় কোপের চিহ্ন রয়েছে। এদিকে, এ হত্যার প্রতিবাদে ও হত্যাকারীদের অবিলম্বে গ্রেফতারের দাবিতে হরিজন পল্লির বাসিন্দা ও পরিচ্ছন্নকর্মীরা বিক্ষোভ প্রদর্শন করে। বিক্ষুব্ধরা হরিজন পল্লির সামনে আলীপুর মোড়ে সড়কের উপরে বসে টায়ার জ্বালিয়ে আধাঘণ্টা সময় ধরে সড়ক অপবোধ করে রাখে। পরে একটি বিক্ষোথ মিছিল জনতা ব্যাংকের মোড়ে এসে শেষ হয়।



 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন