বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

সাভারে গার্মেন্টস মালিককে গুলি করে ১২ লক্ষাধিক টাকা ছিনতাই

প্রকাশের সময় : ১২ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার, সাভার থেকে : ঢাকার সাভারে একটি পোশাক কারখানার এক কর্মকর্তাকে দিন-দুপুরে গুলি করে শ্রমিকদের বেতনের ১২ লক্ষাধিক টাকা ছিনতাই করে নিয়েছে দুর্বৃত্তরা।
গতকাল সোমবার বিকালে ঢাকা-আরিচা মহাসড়কের বলিয়ারপুর এলাকার মধুমতি মডেল টাউনের সামনে এ ঘটনা ঘটেছে।
গুলিবিদ্ধ শাওকত মাহমুদকে (৩৭) সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। সে সাভারের হেমায়েতপুর নয়াপাড়া এলাকার ‘হ্যাভেন অ্যাপারেলস লিমিটেড’ নামের পোশাক কারখানার পরিচালক। ছিনতাই হওয়া টাকার পরিমাণ ছিল ১২ লাখ ৫২ হাজার ৫৫০ টাকা।
সাভার মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ কামরুজ্জামান বলেন, ঢাকা থেকে ১২ লক্ষাধিক টাকা নিয়ে আসার সময় দুই মটরসাইকেলে আসা দুর্বৃত্তরা গুল করে টাকা ছিনি নিয়ে যায়।
তিনি বলেন, দূবৃত্তরাও ঢাকা থেকেই তার পিছু নিয়েছিল। পথে কোথাও সুযোগ না পেলে মধুমতি মডেল টাউনের সামনে এসে সুযোগটি কাজে লাগায়।
হ্যাভেন এ্যাপারেলস লিমিটেডের আরেক পরিচালক মোঃ গফুর জানান, কারখানার শ্রমিকদের বেতনের জন্য রাজধানীর মিরপুরের ইসলামী ও এক্সিম ব্যাংক থেকে প্রায় ২৫ লক্ষাধিক টাকা উত্তোন করে দুটি ব্যাগে ভরে প্রাইভেট কার যোগে হেমায়েতপুরে কারখানার উদ্দেশ্যে রওনা দেই।
বিকাল আনুমানিক সোয়া চারটার দিকে প্রাইভেটকারটি ঢাকা-আরিচা মহাসড়কের সাভারের বলিয়ারপুরে মধুমতি মডেল টাউনের নিকটে পৌছলে দুটি মোটরসাইকেল ও একটি মাইক্রোবাস দিয়ে আমাদের গাড়িটি ব্যারিকড দেয়।
তখন দূবৃত্তরা আমাদের গাড়ি সামনের গ্লাস ভেঙ্গে শাওকতকে তার ডান পায়ে হাটুর উপরে রানের মধ্যে গুলি করে টাকা ভর্তি একটি ব্যাগ ছিনিয়ে নেয়। তখন তার চিৎকারে লোকজন এগিয়ে আসলে দূবৃত্তরা কয়েক রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে আতঙ্ক সৃষ্টি করে পালিয়ে যায়।
পরে স্থানীয়রা তাকে দ্রুত উদ্ধার সাভারের এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে।
ছিনিয়ে নেয়া টাকার ব্যাগটিতে ১২ লাখ ৫২ হাজার ৫৫০ টাকা ছিল।
ওসি মো: কামরুজ্জামান আরো জানান, ঘটনার সাথে জড়িত সন্দেহ কাউকে আটক করা সম্ভব হয়নি, তবে তদন্ত চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন