সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

ময়মনসিংহে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে ২ মাদকব্যবসায়ী নিহত

| প্রকাশের সময় : ২৩ জুন, ২০১৮, ১২:৫৫ এএম


ময়মনসিংহ ব্যুরো : ময়মনসিংহের ত্রিশাল ও তারাকান্দা উপজেলায় পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে স্বপন (৩০) ও আলী হোসেন (৩৮) নামে দুই মাদক ব্যবসায়ী নিহত হয়েছে।
বৃহস্পতিবার দিনগত রাত থেকে শুক্রবার ভোর পর্যন্ত ওই মাদকবিরোধী অভিযান চালানো হয়।
ত্রিশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকিউর রহমান জানান, মাদক বেচাকেনা হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে ভোর সাড়ে ৪টার দিকে ত্রিশালে অভিযান চালানো হয়। এসময় পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে মাদক ব্যবসায়ীরা। পুলিশও পাল্টা গুলি ছোড়লে মাদক বিক্রেতা স্বপন গুলিবিদ্ধ হন। পরে তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এসময় ঘটনাস্থল থেকে তিনটি রামদা ও ২শ’ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।
এদিকে রাত পৌনে ৩টার দিকে তারাকান্দা-ফুলপুর মহাসড়কের পশ্চিম পাশে অভিযান চালায় গোয়েন্দা পুলিশের (ডিবি) একটি দল। এসময় পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে মাদক বিক্রেতারা। পুলিশও পাল্টা গুলি ছোড়লে মাদক বিক্রেতা আলী হোসেন গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে মমেক হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশিকুর রহমান জানান, নিহত মাদক বিক্রেতা আলী হোসেনের বিরুদ্ধে মাদকসহ ২০ টি মামলা রয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন