মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ২৪ মাঘ ১৪২৯, ১৫ রজব ১৪৪৪ হিজিরী

জাতীয় সংবাদ

ডিবি পরিচয়ে বেরোবি’র ছাত্রকে তুলে নেবার অভিযোগে মনাববন্ধন

প্রকাশের সময় : ১৩ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

রংপুর জেলা সংবাদদাতা : বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের ১ম বর্ষের শিক্ষার্থী আব্দুল্লাহ আল মামুনকে ডিবি পরিচয়ে সোমবার রাতে তুলে নিয়ে গেছে।
এখন পর্যন্ত তার কোন সন্ধান পাওয়া যায়নি। এরই প্রতিবাদে ও তাকে উদ্ধারের দাবিতে ক্যাম্পাসে মানববন্ধন ও সমাবেশ করেছে ‘জাগ্রত নবীন’ নামের একটি স্বেচ্ছাসেবি সংগঠন। গতকাল মঙ্গলবার দুপুরে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে কবি হেয়াত মামুদ ভবনের সামনে এক ঘন্টার মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়। তবে ডিবি মামুনকে তুলে নিয়ে যাওয়ার বিষয়টি অস্বীকার করেছে।
সংগঠনের সাধারণ সম্পাদক মাহবুব আলমের সভাপতিত্বে বক্তব্য রাখেন সাংগঠনিক সম্পাদক পারভেজ কামাল, প্রচার সম্পাদক আশরাফুল ইসলাম পাভেল, শিক্ষার্থী জাহেরুল ইসলাম, কাকলি শাহরীন ও দিল আফরোজ জাহান, মারুফ প্রমূখ। সমাবেশে বক্তারা বলেন, গত সোমবার ভোর সাড়ে চারটার দিকে বিশ্ববিদ্যালয় সংলগ্ন সর্দার পাড়ার মোসলেমীন ছাত্রাবাস থেকে ডিবি পরিচয়ে মামুনকে তুলে নিয়ে যায় ১৫ সদস্যের একটি দল। তাকে নিয়ে যাওয়ার প্রায় ৩৬ ঘন্টা অতিক্রম হলেও মামুনের কোন সন্ধান মেলেনি।
এদিকে, রাজবাড়ি মামুনের বড় ভাই হাসান আলী জানান, বিশ্ববিদ্যালয় রাষ্ট্রবিজ্ঞান বিভাগের এক শিক্ষকের মাধ্যমে সংবাদ পেলে আমরা ডিবি, থানা, র‌্যাবসহ বিভিন্নস্থানে যোগাযোগ করেও মামুনের কোন সন্ধান পাইনি। তাকে তুলে নিয়ে যাওয়ার বিষয়ে কেউ স্বীকার করছে না। এনিয়ে আমরা চিন্তিত হয়ে পড়েছি। এ ঘটনায় তিনি কোতয়ালি থানায় একটি জিডি করেছেন।
এব্যাপারে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর শাহিনুর রহমান জানান, গতকাল আমি বিষয়টি জানতে পেরে প্রশাসনের উর্ধতন কর্মকর্তাদের সাথে যোগাযোগ করি। কিন্তু তারা আমাকে এ বিষয়ে কোন সন্ধান দিতে পারেনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন